ডায়াবেটিক মোড়ে “স্বপ্ন” সোপের উদ্বোধন অনুষ্ঠানে বক্তরা

স্বাস্থ্য সম্মত ও নিরাপদ পরিবেশে গ্রাহকেরা স্বপ্নের এ আউটলেট থেকে নিয়মিত ক্রয় করতে পারবে “কষ্টের টাকায় শ্রেষ্ঠ বাজার স্বপ্ন”-এই স্লোগানকে সামরে রেখে ৩ নভেম্বর বৃহস্পতিবার বিকেলে দিনাজপুরের ডায়াবেটিস হাসপাতালের মোড় সংলগ্ন এলাকায় নিরাপদ পরিবেশে উদ্বোধন হলো “স্বপ্ন” দোকানের। দোকানের উদ্বোধন করেন প্রধান অতিথি দিনাজপুর চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রির সভাপতি রেজা হুমায়ুন ফারুক চৌধুরী শামীম।

আরো পড়ুন

গাজীপুরে সিরাজ উদ্দিন সরকার বিদ্যানিকেতন এন্ড কলেজে এইচএসসি পরীক্ষায় ভালো ফলাফল

উদ্বোধক হিসেবে ফিতা কেটে উদ্বোধন করেন দিনাজপুর প্রেসক্লাবের সভাপতি স্বরূপ বকসী বাচ্চু। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএমএ’র সভাপতি ডা. ওয়ারেশ আলী, বীর মুক্তিযোদ্ধা সমসেদ আলী, বীর মুক্তিযোদ্ধা মো. সায়েদুর রহমান, ইউসিবিএল এর ম্যানেজার মামুন রশিদ।

স্বাগত বক্তব্য রাখেন রংপুর জোনের জোনাল ম্যানেজার অব অপারেশন মো.শাহ নেওয়াজ মজুমদার রনি। অনুষ্ঠানে স্বপ্ন দোকানের পরিচালক গাউসিয়া মিঠু প্রানচাইজি, সৈয়দ সাগীর আহম্মেদ ও তার সহধর্মীনি সেলিনা আহম্মেদ ইভা উদ্বোধনের ফিতা কাটেন।

দোয়া অনুষ্ঠান পরিচালনা করেন আলহাজ¦ রেজাউল করিম। অতিথিবৃন্দ বলেন, দিনাজপুর শহরে ডায়াবেটিস মোড় সংলগ্ন স্বপ্ন দোকান স্বাস্থ্যসম্মত ও নিরাপদ পরিবেশে গ্রাহকেরা স্বপ্নের আউটলেট থেকে নিয়মিত বাজারের সুযোগ পাবেন। নতুন এ আউটলেটে থাকছে মাসব্যাপী নানা অফার ও হোম ডেলিভারী সেবা। সুলভ মূল্যে দেশের নামকরা কোম্পানীর পন্য পাবেন এই দোকানে।

নভেম্বর ০৩, ২০২২ at২২:০৩:০০(GMT+06)
দেশদর্পণ/আক/দেপ/জস