বিচারপতি মানিকের ওপর হামলা হওয়ায়, ফখরুল-রিজভীর বিরুদ্ধে মামলা

(২ নভেম্বর) বুধবার সন্ধ্যায় বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ও সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীসহ অজ্ঞাত বেশ কয়েকজনকে আসামি করে এ মামলা করেন বিচারপতি মানিক। মামলার বিষয়টি সময় সংবাদকে নিজেই নিশ্চিত করেছেন।

আরো গড়ুন:
পত্নীতলায় মাদকদ্রব্য উদ্ধার সহ দু’জন আটক

এদিন পল্টনে বিকেল ৪টা থেকে সোয়া ৪টার দিকে হামলার শিকার হন বিচারপতি মানিক। বিএনপি-জামায়াতের কর্মীরা এ হামলা চালিয়েছেন বলে অভিযোগ তার। বিকেলে একটি বেসরকারি টিভি চ্যানেলে সাক্ষাৎকার দিতে মতিঝিল থেকে কারওয়ানবাজার যাওয়ার সময় পল্টনে বিএনপির সমাবেশ থেকে এ হামলা চালানো হয়েছে বলে জানান তিনি।

এ বিষয়ে বিচারপতি শামসুদ্দিন চৌধুরী মানিক বলেন, মুখে শান্তিপূর্ণ কর্মসূচির কথা বললেও বিএনপি-জামায়াত সহিংস পরিস্থিতি সৃষ্টি করতে চাইছে। তার গাড়ি ভাঙচুর করা হয়েছে এবং তার গায়েও আঘাত করা হয়েছে। এ ঘটনায় তার গানম্যান রফিক আহত হয়েছেন বলে জানা গেছে। রফিক বলেন, ‘পল্টনে বিকেল ৪টা থেকে সোয়া ৪টার দিকে স্যারের গাড়ির ওপর হামলা হয়। শুধু গাড়িতেই নয়, স্যারের ওপর, তার গাড়িচালক ও আমার ওপরও হামলা হয়।

পুলিশের মতিঝিল বিভাগের উপকমিশনার হায়াতুল ইসলাম খান কালবেলাকে জানান, ঘটনাটি গানম্যান পুলিশকে জানিয়েছে। বিএনপির সমাবেশ চলার সময়ে ওই হামলা হয়। ওই ঘটনায় মামলার প্রস্তুতি চলছে। জড়িতদের চিহ্নিত করে আইনের আওতায় নেওয়া হবে।

নভেম্বর ০২,২০২২ at ২১:৪৭:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/দেপ/ইমস