কালীগঞ্জ এমপি কাপ ফুটবল টুর্নামেন্ট, নওয়াপাড়াকে হারিয়ে সেমিফাইনালে কালীগঞ্জ

কালীগঞ্জে এমপি কাপ ফুটবল টুনামেন্ট এর ২য় খেলায় ট্রাইবেকারে নওয়াপাড়াকে ফুটবল একাদশকে ৩ – ২ গোলে হারিয়ে সেমিফাইনালে উঠেছে কালীগঞ্জ ফুটবল একাদশ। কালীগঞ্জ ক্রীড়া ফেডারেশনের আয়োজনে বুধবার বিকালে সরকারী নলডাঙ্গা ভূষণ স্কুলমাঠে অনু্িষ্টত খেলাটি দেখতে প্রচুর দর্শকের সমাগম ঘটে।

আরো পড়ুন :
যশোরে জেল হত্যা দিবস উপলক্ষে মোমবাতি প্রজ্জ্বলন করলো বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট

খেলা শুরুর আগে বিকাল ৩ টায় মাঠে উপস্থিত দুই দলের খেলোয়াড়দের সাথে শুভেচ্ছা বিনিময় করেন কালীগঞ্জ পৌরসভার মেয়র আশরাফুল আলম আশরাফ। এরপর রেফারীর বাশিতে শুরু হয় খেলা। শুরু থেকেই উভয় দলের আক্রমন পাল্টা আক্রমনে খেলাটি উপভোগ্য হয়ে উঠে। প্রথমার্ধে ও দ্বিতিয়ার্ধে কোন দলই গোল করতে না পারায় শেষ পর্ষন্ত খেলার ফলাফল নির্ধারনে ট্রাইবেকারে গড়াই।

কালীগঞ্জ একাদশ ৪ টি শট দিয়ে ৩টি গোল পায়। দলের পক্ষে কায়েস, মুন্না ও সেলিম ১ টি গোল করে। অপরদিকে নওয়াপাড়া একাদশ ৫ টি শট করে ২ টি গোল পায়। তাদের দলের পক্ষে রনি ও সুমন ১ টি করে গোল পায়। কালীগঞ্জ একাদশ ৩-২ গোলের ব্যাবধানে জয়লাভ করে সেমিতে উঠে। খেলায় বিজয়ী কালীগঞ্জ ফুটবল একাদশের গোলরক্ষক মৃদুল ম্যান অব দি ম্যাচ বিবেচিত হয়।

খেলা দেখতে মাঠে উপস্থিত ছিলেন, থানার অফিসার্স ইনচার্জ আব্দুর রহিম মোল্ল্যা, ফায়ার সার্ভিস কর্মকর্তা শেখ মামুনুর রশিদ, ইউপি চেয়ারম্যান নাছির চৌধুরী, আলী হোসেন অপু, পৌরসভার প্যানেল মেয়র মনিরুজ্জামান রিংকু কালীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি জামির হোসেন, ক্রীড়া সংস্থার সম্পাদক লুৎফর রহমান লাড্ডু ও টুর্নামেন্ট পরিচালনা কমিটির আহবায়ক অজিত কুমার ভট্রাচার্য্য।

খেলার রেফারির দ্বায়িত্বে ছিলেন রবিউল ইসলাম ও সহকারী রেফারি জামাল হোসেন, মাহফুজুর রহমান বাবু ও মোমেনুল হক খোকা। ধারাভার্ষ্যে ছিলেন, কামাল হোসেন, রবিউল ইসলাম ও মোস্তফা ইবনে মাসুদ। টুর্নামেন্ট পরিচালনা কমিটির আহবায়ক অজিত ভট্রাচার্য্য জানান, টুর্নামেন্টে মোট আটটি দল অংশগ্রহন করছে। আগামী শনিবার ৫ নভেম্বর ৩য় খেলায় অংশগ্রহন করবে কুষ্টিয়া ফুটবল একাদশ ও মাগুরা ফুটবল একাদশ।

নভেম্বর ০২,২০২২ at ২১:০২:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/দেপ/ইমস