যশোর আরবপুরে নৌকার শাহারুলের জয়

যশোর সদর উপজেলার আরবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে উপ-নির্বাচনে নৌকা মার্কার প্রার্থী শাহারুল ইসলাম ব্যাপক ভোটের ব্যবধানে বিজয়ী হয়েছে। বুধবার (২ নভেম্বর) ভোট গ্রহণের পর ফলাফল ঘোষণার সময় রিটার্নিং কর্মকর্তা বাদল চন্দ্র অধিকারী তাকে বিজয়ী ঘোষণা করেন।

আরো পড়ুন :
যশোরে জেল হত্যা দিবস উপলক্ষে মোমবাতি প্রজ্জ্বলন করলো বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট

তিনি জানান, উৎসব মুখর পরিবেশের মধ্যদিয়ে সকাল ৮ থেকে বিকাল ৪ টা পর্যন্ত বিরতিহীনভাবে ভোট গ্রহণ হয়। নির্বাচনে নৌকার প্রার্থী শাহারুল ইসলাম ৯ হাজার ৬৯৯ ভোট পেয়ে বিজয়ী হন। তার প্রতিদ্বন্ধ আনারস মার্কার প্রার্থী শহীদুজ্জামান শহীদ ৫ হাজার ৮৪ ও চশমা মার্কার প্রার্থী আসাদুজ্জামান খোকন ৩ হাজার ১৮ ভোট পেয়েছেন। এ নির্বাচনে ইভিএম পদ্ধতিতে ১৬ টি কেন্দ্রে ভোট গ্রহণ করা হয়। তার মধ্যে চাঁদপুর এবতেদায়ী মাদ্রাসা কেন্দ্রে নৌকা ৭৭৫, আনারস ৩৬৮, চশমা ১২৪ পেয়েছে। বালিয়া ভেকুটিয়া মাধ্যমিক বিদ্যালয় কেন্দ্রে নৌকা ৮৪১, আনারস ২৮৮ ও চশমা ৬১ ভোট পেয়েছে।

মুক্তেশ্বরী মাধ্যমিক বিদ্যালয় কেন্দ্রে নৌকা ৮৩৩, আনারস ২৩১ ও চশমা ১০৯ ভোট পেয়েছে। বালিয়া ভেকুটিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে নৌকা ৮৩০, আনারস ৩৭২ ও চশমা ৩৯ ভোট পেয়েছে। ভেকুটিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে নৌকা ৮৪৩, আনারস ২৮৬ ও চশমা ১০১ ভোট পেয়েছে। আর্দশ সুজলপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে নৌকা ৪০৩, আনারস ৩১৬ ও চশমা ১৪১ ভোট পেয়েছে। বর্ণমালা বিদ্যাপিট-২ কেন্দ্রে নৌকা ৪০১, আনারস ৩৫৪ ও চশমা ১৩৭ ভোট পেয়েছে।

বর্ণমালা বিদ্যাপিট কেন্দ্রে নৌকা ২৫৭, আনারস ২৯৬ ও চশমা ৪৩৯ ভোট পেয়েছে। খোলাডাঙ্গা কর্মজীবী সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে নৌকা ২০১, আনারস ১৪১ ও চশমা ৬১০ ভোট পেয়েছে। খোলাডাঙ্গা সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে নৌকা ২৪০, আনারস ১৩১, চশমা ৫৬৬ ভোট পেয়েছে। মন্ডলগাতি সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে নৌকা ৫৭৫, আনারস ৩৬৪ ও চশমা ১৮৭ ভোট পেয়েছে। কৃষ্ণবাটি সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে নৌকা ৬৯১, আনারস ২৬৯ ও চশমা ৫৩ ভোট পেয়েছে।

মালঞ্চি সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে নৌকা ৪৪০, আনারস ৪১৯ ও চশমা ৬৮ ভোট পেয়েছে। পতেঙ্গী এডাস স্কুল কেন্দ্রে নৌকা ৭৭৫, আনারস ৪৪১ ও চশমা ১৬২ ভোট পেয়েছে। ধোপাখোলা সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে নৌকা ১০২১, আনারস ৫২৪ ও চশমা ৭১ ভোট পেয়েছে।

নভেম্বর ০২,২০২২ at ২০:৫৪:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/দেপ/ইমস