কেন্দ্রীয় যুবদল নেতা নূরুল ইসলাম নয়নের, নিন্দা ও প্রতিবাদ

বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান দেশনায়ক তারেক রহমান ও তাঁর সহধর্মিণী ড. জোবাইদা রহমানের বিরুদ্ধে নিশি রাতের ভোট ডাকাত সরকারের বিরোধী দল দমনের হতিয়ার দুদকের করা মিথ্যা ও বানোয়াট মামলায় গ্রেপ্তারী পরোয়ানা জারি করার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন- কেন্দ্রীয় বিএনপির নির্বাহী কিিটর সদস্য ও কেন্দ্রীয় যুবদলের সহ-সভাপতি সাবেক সিনিয়র যুগ্ম সাধারন সম্পাদক মোহাম্মদ নূরুল ইসাম নয়ন। আজ মঙ্গলবার (১ নভেম্বর) ঢাকা মহানগর দায়রা জজ আদালত কর্তৃক এ গ্রেপ্তারী পরোয়ারা জারি করা হয়।

আরো পড়ুন :
ছোটদের পাঠচক্র অধ্যয়ন সভায় প্রতিবেশ অধ্যয়ন অনুষ্ঠিত

কেন্দ্রীয় যুবদলের সহ-সভাপতি মোহাম্মদ নূরুল ইসলাম নয়ন বলেন, আমাদের নেতা, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান দেশনায়ক তারেক রহমান ও তার সহধর্মিনী ডা. জুবাইদা রহমানের বিরুদ্ধে যে মামলায় গ্রেপ্তারী পরোয়ারা জারি করা হয়েছে তার কোনো ভিত্তি নাই। আ’লীগ সরকার শুরু থেকে রাজনৈতিক প্রতিহিংসার জন্য এসব মিথ্যা মামলা করে আসছে। আ’লীগের উদ্দেশ্য একটাই, এই সমস্ত মামলা করে ম‚লত তাদেরকে বাংলাদেশ থেকে দ‚রে সরিয়ে রাখা, রাজনীতি ও জনগন থেকে দ‚রে সরিয়ে রাখার একটা অপ প্রচেষ্টা মাত্র।

আমরা এই গ্রেপ্তারী পরোয়ানা জারির তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি এবং অবিলম্বে এই গ্রেপ্তারী পরোয়ানা ও মামলা প্রত্যাহারের দাবি জানাচ্ছি। নিশি রাতে ভোট ডাকাত সরকারের এই আদেশের বিরুদ্ধে আমরা প্রতিবাদ ও নিন্দা জানাই।এছাড়া আরো নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন-চরফ্যাশন উপজেলা বিএনপির ছাত্র বিষয়ক সম্পাদক ও উপজেলা সেচ্ছাসেবক দলের আহবায়ক সিকদার হুমাইন কবির, চরফ্যাশন পৌর বিএনপির সাংগঠনিক সম্পাদক মমিনুল ইসলাম ভূট্রো, চরফ্যাশন উপজেলা যুবদলের আহবায়ক পদপ্রার্থী শহিদুল ইসলাম প্রিন্স মহাজন, শশীভূষণ থানা যুবদল নেতা কামরুজ্জামান শাহীন প্রমূখ।

অক্টোবর ৩১,২০২২ at ২০:২১:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/দেপ/সর