ভাঙ্গুড়ায় জাতীয় যুব দিবস পালিত

প্রশিক্ষিত যুব উন্নত দেশ বঙ্গবন্ধুর বাংলাদেশ’ প্রতিপাদ্যকে সামনে রেখে পাবনার ভাঙ্গুড়ায় জাতীয় যুব দিবস-২২ পালিত হয়েছে। উপজেলা যুব উন্নয়ন অধিদপ্তরের আয়োজনে এবং উপজেলা প্রশাসনের সহযোগিতায় নানাবিদ কর্মসূচির মধ্যদিয়ে এ দিবসটি পালন করা হয়।জাতীয় যুব দিবস উপলক্ষে উপজেলার বীর মুক্তিযোদ্ধা এম. হোসেন আলী অডিটোরিয়াম কাম-কমিউনিটি সেন্টারে এক আলোচনা সভা ও যুব ঋণের চেক বিতরণ করা হয়।

আরো গড়ুন :
রাণীশংকৈলে জাতীয় যুব দিবস উপলক্ষে র‍্যালি ও অলোচনাসভা

উপজেলা যুব উন্নয়ন অধিদপ্তরের আয়োজনে এবং উপজেলা প্রশাসনের সহযোগিতায় দিবসটি উপলক্ষে মঙ্গলবার (১ নভেম্বর) বেলা সাড়ে এগারোটায় ‘প্রশিক্ষিত যুব উন্নত দেশ বঙ্গবন্ধুর বাংলাদেশ’ দিবসের প্রতিপাদ্যের আলোকে একটি বর্ণাঢ্য শোভা যাত্রা বের করা হয়। পৌর সদরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা চত্বরে এসে শেষ হয়। পরে বীর মুক্তিযোদ্ধা এম. হোসেন আলী অডিটোরিয়াম কাম-কমিউনিটি সেন্টারে আলোচনা সভা, যুব ঋণের চেক বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোহাম্মদ নাহিদ হাসান খান’র সভাপতিত্বে ও উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা তপন কুমার সূত্রধরের সঞ্চালনায় উপস্থিত থেকে বক্তব্য দেন উপজেলা সহকারি কমিশনার (ভূমি) বিপাশা হোসাইন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান গোলাম হাফিজ রঞ্জু, মহিলা ভাইস চেয়ারম্যান আজিদা পারভীন পাখি, উপজেলা সাব-রেজিস্ট্রার মাহবুবের রহমান ওয়াজেদ, উপজেলা সমাজসেবা কর্মকর্তা জাহিদুল ইসলাম জুয়েল, উপজেলা সমবায় কর্মকর্তা রফিকুল ইসলাম, উপজেলা শিক্ষা কর্মকর্তা আবুল কালাম আজাদ প্রমুখ।

সকলের উপস্থিতিতে বীর মুক্তিযোদ্ধা এম. হোসেন আলী অডিটোরিয়াম কাম-কমিউনিটি সেন্টারে আলোচনা সভা শেষে ৯ জনের মাঝে ৪ লাখ ৭০ হাজার টাকার ঋণের চেক বিতরণ করা হয়। উক্ত আলোচনা সভায় অন্যান্যের মধ্যে উপজেলার সরকারি বিভিন্ন দপ্তরের প্রধানগণ, জনপ্রতিনিধি, ভাঙ্গুড়া প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি প্রভাষক গিয়াস উদ্দিন সরদারসহ স্থানীয় গণমাধ্যম কর্মীবৃন্দ।

অক্টোবর ৩১,২০২২ at ১৯:৫৮:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/দেপ/সর