বীর মুক্তিযোদ্ধা ওলিয়ার রহমানের ইন্তেকাল রাষ্ট্রীয় মর্যাদায় দাফন

মহান মুক্তিযুদ্ধের ফিল্ড কমান্ডার, ঝিকরগাছা উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের বারবার নির্বাচিত কমান্ডার, অবসরপ্রাপ্ত ব্যাংকার, সৎ সাহসী বীর মুক্তিযোদ্ধা ওলিয়ার রহমান ইন্তেকাল করেছেন। সোমবার মধ্য রাতে যশোর ঘোপ নোয়াপাড়া রোডস্থ বীর নিবাসে তিনি মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭১ বছর। তিনি স্ত্রী, এক পুত্র, এক কন্যা সহ অসংখ্য গুনাগ্রাহী রেখে গেছেন। মঙ্গলবার বিকালে ঝিকরগাছা পৌর সদরের কীর্তিপুর গ্রামের জামে মসজিদ চত্ত¡রে মরহুমের জানাজা নামাজ অনুষ্ঠিত হয়। জানাযার নামাজ পূর্বে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে উপজেলা নির্বাহী অফিসার মাহবুবুল হকের নেতৃত্বে গার্ড অব অনার প্রদান করা হয়

আরো পড়ুন:
ভূঞাপুর থানার পাশেই এসিল্যান্ড অফিসে চুরি

জানাযার নামাজে উপস্থিত ছিলেন, যশোর-২ আসনের সাবেক সংসদ সদস্য অ্যাড. মনিরুল ইসলাম মনির, জেলা মুক্তিযুদ্ধা সাবেক কমান্ডার মুজারুল ইসলাম মন্টু, বীর মুক্তিযোদ্ধা ওজেলা আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক কাজী আব্দুস সবুর হেলাল, ঝিকরগাছা উপজেলা আওয়ামী লীগের সভাপতি জাহাঙ্গীর আলম মুকুল, সাধারণ সম্পাদক মুছা মাহমুদ, যুগ্ন-সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মনিরুল ইসলাম, বীর মুক্তিযোদ্ধা আব্দুস সাত্তার, শার্শা উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মোজাফফর রহমান,বীর মুক্তিযোদ্ধা শাহাজান আলী, বীর মুক্তিযোদ্ধা আবুল বাশার, বীর মুক্তিযোদ্ধা আব্দুর রব, বীর মুক্তিযোদ্ধা আব্দুর রাজ্জাক, বীর মুক্তিযোদ্ধা জবেদ আলী, বীর মুক্তিযোদ্ধা ইলিয়াস হোসেন, বীর মুক্তিযোদ্ধা আব্দুল মালেক, বীর মুক্তিযোদ্ধা কামরুজ্জামান তোতা, আব্দুস সাত্তার, যশোর জেলা পরিষদের নবনির্বাচিত সদস্য রফিকুল ইসলাম বাপ্পী।

উপজেলা যুবলীগের যুগ্ন-আহবায়ক ইলিয়াস মাহমুদ, উপজেলা যুবলীগের সদস্য সাদ আমিন রনি, তাজউদ্দীন, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহŸায়ক আবুল কালাম আজাদ, যুগ্ম আহŸায়ক শামসুজ্জোহা লোটাস, ৫নম্বর ওয়ার্ড কাউন্সিলর একরামুল খোকন সহ যশের জেলার বিভিন্ন উপজেলা থেকে মুক্তিযোদ্ধা বৃন্দ, সর্বদলীয় রাজনৈতিক নেতাকর্মী ও এলাকাবাসী। এদিকে মরহুমের মৃত্যুর খবর শুনে সামাজিক যোগাযোগ মাধ্যমে শোক প্রকাশ করে বিবৃতি দেন যশোর-২ আসনের সাবেক সংসদ সদস্য অ্যাড. মনিরুল ইসলাম মনির, ঝিকরগাছা উপজেলা আওয়ামী লীগের সভাপতি জাহাঙ্গীর আলম মুকুল ও সাধারণ সম্পাদক মুছা মাহমুদ।

অক্টোবর ৩১,২০২২ at ১৯:০৬:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/দেপ/ইমস