ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জের বুদ্ধি প্রতিবন্ধী সুফিয়া নিখোঁজ: ৫০ দিনেও মেলেনি খোঁজ

ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জ পৌর শহরের রঘুনাথপুর মহল্লার বাসিন্দা হবিবর রহমানের মেয়ে বুদ্ধি প্রতিবন্ধী মেয়ে সুফিয়া বেগম (৪৮) গত ২০ সেপ্টেম্বর পৌর শহর থেকে নিখোঁজ হয়েছেন। নিখোঁজের ৫০ দিনেও খোঁজ মেলেনি সুয়িয়ার । সেদিন বাড়ি থেকে বের হয়ে সে আর ফেরেনি। অনেক খোঁজাখুঁজি করেও তাকে পাওয়া যাচ্ছে না। সুফিয়া নিখোঁজের ঘটনায় গত ১৯ অক্টোবর পীরগঞ্জ থানায় সাধারণ ডায়েরী করেছেন তার মা আমেনা খাতুন। পুলিশও এতোদিনে তার সন্ধান দিতে পারছেন না।

আরো পড়ুন :
ডেঙ্গুতে বেশি মৃত্যু বেড়েছে অক্টোবরে

নিখোঁজের মাতা আমেনা খাতুন জানান, তার ৪৮ বছর বয়সী বুদ্ধি প্রতিবন্ধী মেয়ে সুফিয়া গত ২০ সেপ্টেম্বর সকালে পৌর শহরের পূর্ব চৌরাস্তায় যাওয়ার কথা বলে বাড়ি থেকে বের হয়। এরপর থেকে আর তিনি বাড়ি ফেরেননি। আত্মীয় স্বজনের বাড়িসহ অনেক জায়গা খোঁজাখুঁজি করেও তাকে পাওয়া যাচ্ছে না। সুফিয়ার বাবা হবিবর রহমান শারীরিক ভাবে অসুস্থ। মেয়ে হারোনোর শোকে তিনি কাতর হয়ে পড়েছেন, দিন দিনি মেয়ের চিন্তায় আরো অসুস্থ হয়ে পড়েছেন।

সবমিলে স্বজন হারানোর ব্যাথায় জর্জরিত হয়ে পড়েছেন পরিবারটি। তারা সুফিয়ার সন্ধান চান। পরিবারের তথ্যমতে হারানোর দিন খয়েরী রঙের বলপ্রিন্ট শাড়ি পড়ে বাড়ি থেকে বের হয়েছিলেন তিনি । তার গায়ের রং শ্যামলা, মাথার চুল সাদা কালো এবং ঘাড় পর্যন্ত লম্বা। দুই গালে কালো কালো ছোপ ছোপ দাগ আছে। তিনি পাঁচ ফুট লম্বা এবং বাংলা ভাষায় কথা বলতে পারেন। এ ব্যাপারে পীরগঞ্জ থানার ওসি জাহাঙ্গীর আলম বলেন, তার মা থানায় একটি নিখোঁজের সন্ধান পেতে সাধারণ ডায়েরী করেছেন। সুফিয়া নিখোঁজের বিষয়টি দেশের সকল থানায় অবহিত করা হয়েছে। সন্ধান পেলেই পরিবারকে জানানো হবে।

নভেম্বর ০১,২০২২ at ১৩:৩৩:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/দেপ/সর