ঝিকরগাছায় মাইকিংয়ের পরেরদিন পুকুর থেকে মস্তিস্কবিকৃত বৃদ্ধ’র লাশ উদ্ধার

যশোররের ঝিকরগাছার পল্লীতে পুকুর থেকে মস্তিস্কবিকৃত সত্তরোর্দ্ধ বয়সী এক বৃদ্ধ’র লাশ উদ্ধার করেছে এলাকাবাসী। নিহত ব্যক্তি উপজেলার নির্বাসখোলা ইউনিয়নের শিওরদাহ গ্রামের মৃত-বাবর আলী গাজীর ছেলে আকবার আলী গাজী। নিহতের পরিবার ও এলাকাবাসী জানায়, আকবার আলী গাজী গত শনিবার সকাল থেকে নিখোঁজ ছিলেন। তার সন্ধান চেয়ে পরিবারের পক্ষ থেকে এদিন সন্ধ্যায় এলাকাব্যাপি মাইকিং করা হয়। অত:পর রবিবার সকালে পাশ্ববর্তী কানাইরালী গ্রামের একটি পুকুর থেকে তার লাশ উদ্ধার করে এলাকাবাসী।

আরো পড়ুন:
বারোবাজার হাইওয়ে ওসি মঞ্জুরুল আলমের বেপরোয়া চাঁদাবাজির অভিযোগ

নিহত আকবার আলী গাজী ৬পুত্র ও এক কণ্যা সন্তানের জনক।জানতে চাইলে শিওরদাহ ফাঁড়ি পুলিশের এসআই ওহিদুল ইসলাম বলেন, ধারণা করছি বৃদ্ধ আকবার আলী গাজী মস্তিস্কবিকৃত থাকায় অসাবধানতা বশত পুকুরে পড়ে মৃত্যু বরণ করেন। এর আগেও ওই ব্যক্তি নিজ বাড়ি থেকে একাধিকবার নিখোঁজ হয়েছিলেন বলে জেনেছি। এব্যাপারে তার পরিবারের পক্ষ থেকে কেউ কোন অভিযোগ করেননি।

উপার্জনের ইজিবাইক হারিয়ে দিশেহারা ঝিকরগাছায় ইউসুফ এম আলমগীর, ঝিকরগাছা। যশোরের ঝিকরগাছায় যাত্রীবেশী তিন দূবৃত্ত কর্তৃক ইজিবাইক ও মোবাইল ফোন ছিনতাই হয়েছে। ঘটনাটি ঘটেছে রবিবার পৌরসদর কৃষ্ণনগর গ্রামের কানাপুকুর মোড়ে। এনজিও’র ঋণের ২লাখ ১৫হাজার টাকায় ক্রয় করা দরিদ্র ইউসুফ আলী তার জীবিকার একমাত্র অবলম্বন ইজিবাইকটি ছিনতাই হওয়ায় দিশেহারা ও বাকরুদ্ধ হয়ে পড়েছেন। দরিদ্র ইউসুফ আলী উপজেলার হাজিরবাগ ইউনিয়নের সোনাকুড় গ্রামের মৃত-হারুন মোড়লের ছেল।

এঘটনায় ঝিকরগাছা থানায় একটি লিখিত অভিযোগ করেছেন ভুক্তভোগী ইউসুফ আলী। অভিযোগ সুত্রে জানা গেছে, রবিবার সকাল ১০টার দিকে বাঁকড়া বাজার থেকে একজন যাত্রী নিয়ে ঝিকরগাছা বাজারে ইজিবাইক চালক ইউসুফ আলী। ওই যাত্রী বাজার থেকে তাকে কৃষ্ণনগর গ্রামে নামিয়ে দেয়ার কথা বলে নিয়ে যায়। এরপর ঘটনাস্থলে গিয়ে ওই যাত্রী সেখানে দাড়িয়ে থাকা অজ্ঞাতনামা ২জনের সাথে কথা বলতে থাকে।

এসময় ইউসুফ আলী ইজিবাইক রেখে ভাড়া চাইতে গেলে তাকে দুইজন জাপটে ধরে এবং একজন ইজিবাইক নিয়ে পালিয়ে যায়। এসময় অপর দুইজন তার হাতে থাকা মোবাইল ফোনটিও কেড়ে নিয়ে গলিপথের মধ্যে পালিয়ে যায় বলেও অভিযোগে উল্লেখ করা হয়েছে।

অক্টোবর ৩০,২০২২ at ১৯:৩৭:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/দেপ/সর