কোটচাঁদপুরে হিরোইন সহ স্বামী-স্ত্রী আটক

ঝিনাইদহের কোটচাঁদপুরে হিরোইন সহ স্বামী-স্ত্রীকে আটক করেছে পুলিশ। শনিবার ভোর রাতে উপজেলার ফুলবাড়ি সমাজ কল্যাণ পাড়ার একটি বাড়িতে অভিযান চালিয়ে এই মাদক উদ্ধার করা হয়েছে। এসময় মাদক ব্যবসার সঙ্গে জড়িত থাকার অভিযোগে সালেহা বেগম (৪৪) নামে এক নারীকে আটক করা হয়।

আরো পড়ুন:
মেহেরপুরে ভুট্রা ক্ষেত থেকে কৃষকের মরদেহ উদ্ধার

পরে অভিযান চালিয়ে পৌর এলাকার গাবতলা পাড়া থেকে স্বামী শফিকুর রহমান লাভলু (৫০) কে আটক করে পুলিশ। আটককৃত ব্যাক্তি ফুলবাড়ি গ্রামের মৃত সিদ্দিকুর রহমানের ছেলে ও তার স্ত্রী। কোটচাঁদপুর মডেল থানার অফিসার ইনচার্জ মঈন উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, গোপন সংবাদের ভিত্তিতে থানা পুলিশের একটি টিম শনিবার ভোর রাতে উপজেলার ফুলবাড়ি গ্রামের সমাজকল্যাণ পাড়ার শফিকুরের বাড়িতে অভিযান চালায়। এসময় ঘরের দরজার পাশে পলিথিনে মোড়ানো অবস্থায় দেড়’শ গ্রাম হিরোইন উদ্ধার করা হয়।

যার বাজার মূল্য ১৫ লাখ টাকা। পুলিশ জানায়, মাদক ব্যবসার সঙ্গে জড়িত থাকার অভিযোগে পুলিশ ঘটনাস্থল থেকে স্ত্রী সালেহা বেগমকে আটক করে। পরে পুলিশ অভিযান চালিয়ে পৌর এলাকা থেকে স্বামী শফিকুর রহমান লাভলুকে আটক করে। তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। রবিবার তাদেরকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়।

অক্টোবর ৩০,২০২২ at ১৬:৪৭:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/দেপ/ইমস