রাণীশংকৈলে নেকমদর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

তিনশ মোটরসাইকেলের সোডাউন এবং প্রায় পাঁচ হাজার নেতাকর্মিদের উপস্থিতিতে ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলার নেকমরদ ইউনিয়ন আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ত্রি-বার্ষিক সম্মেলন গতকাল শনিবার ২৯ অক্টোবর বিকাল ৫ টায় নেকমরদ বঙ্গবন্ধু কলেজ মাঠে অনুষ্ঠিত হয়েছে। জেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি নজমুল হুদা শাহ এ্যাপোলো অতিথিবৃন্দকে সাথে নিয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন এবং বেলুন উড়িয়ে সম্মেলনের উদ্বোধন ঘোষনা করেন।

আরো পড়ুন:
টান টান উত্তেজনার ম্যাচে জিম্বাবুয়েকে হারালো বাংলাদেশ

নেকমরদ ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক রেজাউল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, ঠাকুরগাঁও জেলা আ.লীগ সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যন মুহাঃ সাদেক কুরাইশী। সম্মানিত অতিথি হিসাবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, জেলা আ.লী সাধারণ সম্পাদক দিপক কুমার রায়, জেলা আ.লীগ সহ সভাপতি ও সাবেক এমপি সেলিনি জাহান লিটা, উপজেলা আ.লীগ সভাপতি অধ্যাপক সইদুল হক।

প্রধান বক্তা হিসাবে বক্তব্য রাখেন, জেলা স্বেচ্ছাসেবকলীগ সাধারণ সম্পাদক কামরুজ্জামান সুনাম এবং বিশেষ বক্তা ছিলেন উপজেলা স্বেচ্ছাসেবকলীগ সভাপতি ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সোহেল রানা। বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা আ.লীগ সাধারণ সম্পাদক তাজউদ্দিন আহম্মেদ, সাংগঠনিক সম্পাদক ও পৌর মেয়র মোস্তাফিজুর রহমান, জেলা আ.লীগ সদস্য ও সাবেক চেয়াম্যান আব্দুল কাদের, উপজেলা আ.লী সহ- সভাপতি মিজানুর রহমান, উপজেলা স্বেচ্ছাসেবকলীগ সাধারণ সম্পাদক আরথান আলী, নেকমরদ ইউনিয়ন আ.লীগ ভারপ্রাপ্ত সভাপতি আবুল কালাম আজাদ, সাধারণ সম্পাদক শওকত আলী স্বপন।

আরও বক্তব্য রাখেন, জেলা আ.লীগ প্রচার ও প্রকাশা সম্পাদক মোস্তাফিজুর রহমান রিপন, উপ প্রচার ও প্রকাশনা সম্পাদক আবু সাহিদ সোহেল প্রমুখ। এছাড়াও উপস্থিত ছিলেন, উপজেলা আ.লীগ সহ সভাপতি আবু শাহীন, যুগ্ন সাধারণ সমাপাদক আহম্মেদ হোসেন বিপ্লব, যগ্ন সম্পাদক গোলাম সারওয়ার বিপ্লব, সাংগঠনিক সম্পাদক রেজাউল করিম, উপজেলা মহিলা আ লীগ সম্পাদক ফরিদা ইয়ামমিন, উপজেলা যুব লীগের ভারপ্রাপ্ত সভাপতি রেজাউল করিম রেজা, সাধারণ সম্পাদক রমজান আলী, বঙ্গবন্ধু কলেজের অধ্যক্ষ

হেলালউদ্দিন, বীর মুক্তি যোদ্ধা হবিবর রহমান, জেলা স্বেচ্ছাসেবক লীগ শিশু ও পরিবার বিষয়ক সম্পাদক মাহাফুজা বেগম পুতুল, উপজেলা স্বেচ্ছাসেবকলীগ নেতা রাজিউর ইসলাম, জাকারিয়া হাবিব ডন, খাদেমুল ইসলাম, রুবেল হোসেনসহ আ.লীগ ও তার অঙ্গ সংগঠনের বিভিন্ন নেতাকর্মী এবং সাংবাদিকরা উপস্থিত ছিলেন।প্রথম অধিবেশন শেষে ত্রি-বার্ষিক কাউন্সিলে সভাপতি পদে ৩ জন এবং সাধারণ সম্পাদক পদে ৭ জন প্রার্থী হিসাবে তাদের নাম লেখান।

দুই পদের প্রার্থীরা সমঝতায় না আসতে পারায় জেলা স্বেচ্ছাসেবক লীগের পরামর্শক্রমে উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি সম্পাদককে আগামী ৭ দিনের মধ্যে কমিটি ঘোষনার নির্দেশ দেন। অনুষ্ঠান সঞ্চালনা করেন নেকমরদ ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের যুগ্ন আহবায়ক ওয়াহিদুর রহমান।

অক্টোবর ৩০,২০২২ at ১৬:১৫:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/দেপ/ইমস