টান টান উত্তেজনার ম্যাচে জিম্বাবুয়েকে হারালো বাংলাদেশ

জিম্বাবুয়ের বিপক্ষে দুর্বার জয় পেয়েছে বাংলাদেশ। রবিবার (৩০ অক্টোবর) ১৫১ রানের টার্গেটে খেলতে নেমে বাংলাদেশকে মোকাবিলায় ১৪৭/৮ (২০) রান সংগ্রহ করে জিম্বাবুয়ে।

টি-টোয়েন্টি বিশ্বকাপের সুপার টুয়েলভে জিম্বাবুয়ের বিপক্ষে টস জিতে ব্যাটিংয়ে বাংলাদেশ। বাংলাদেশ দলে একটি পরিবর্তন রয়েছে। মেহেদী হাসান মিরাজের বদলে নেমেছেন ইয়াসির আলী রাব্বি।

টস জেতার পর ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিয়ে সাকিব বললেন, আমরা ব্যাট করবো। খুব শুষ্ক উইকেট ও বোর্ডে রান তোলা নিয়ে সবসময় আমরা ইতিবাচক। দুই দলের জন্য গুরুত্বপূর্ণ ম্যাচ ও জিম্বাবুয়ের বিপক্ষে জিততে আমাদের সেরা খেলাটা খেলতে হবে। তারা পাকিস্তানের বিপক্ষে জিতে উজ্জীবিত এবং আমাদের সেরা ক্রিকেট খেলতে হবে।

বাংলাদেশ একাদশ
নাজমুল হোসেন শান্ত, সৌম্য সরকার, লিটন দাস, সাকিব আল হাসান (অধিনায়ক), আফিফ হোসেন, ইয়াসির আলী রাব্বি, নুরুল হাসান সোহান (উইকেটরক্ষক), মোসাদ্দেক হোসেন, মুস্তাফিজুর রহমান, হাসান মাহমুদ ও তাসকিন আহমেদ।

জিম্বাবুয়ে একাদশ
ওয়েসলি মাধেভেরে, ক্রেইগ আরভিন (অধিনায়ক), শন উইলিয়ামস, সিকান্দার রাজা, রেগিস চাকাভা (উইকেটকিপার), মিল্টন শুম্বা, রায়ান বার্ল, তেন্দাই চাতারা, রিচার্ড এনগারাভা, ব্র্যাড ইভান্স, ব্লেসিং মুজারাবানি।