বঙ্গবন্ধুর বাংলাদেশকে আমরা হাওয়া ভবন হতে দেবনা-এ্যাডভোকেট আফজাল হোসেন

আমাদের বড় পরিচয় হলো আমরা বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক, আমাদের বড় পরিচয় হলো আমরা শেখ হাসিনার কর্মী, এটাই হলো আমাদের সবচেয়ে বড় গর্বের পরিচয়, সেই পরিচয়ে আমাদের এক এবং অভিন্ন থাকতে হবে। আমাদের মধ্যে বিভেদ থাকতে পারেনা। আর বিএনপি জামাতের অপশক্তিকে রুখে দাড়াতে হবে।অপশক্তিদের কোন সুযোগ দেয়া হবেনা। বঙ্গবন্ধুর বাংলাদেশকে আমরা হাওয়া ভবন হতে দেবনা। শনিবার তালতলী উপজেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে কেন্দ্রীয় আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আফজাল হোসেন একথা বলেন।

আরো পড়ুন:
উল্লাপাড়া ৩০ শয্যা বিশিষ্ট হাসপাতালে ঠিকাদার নিয়োগে অনিয়ম-দুর্ণীতি

তিনি আরো বলেন, বাংলাদেশ বঙ্গবন্ধুর আদর্শের বাংলাদেশ। বঙ্গবন্ধু সুযোগ্য কন্যা আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনা আছেন বলেই বাংলাদেশ উন্নয়নশীল রাষ্ট্রে পরিনত হয়েছে। বিএনপি এদেশের সাধারণ মানুষ হত্যা করেছে, পুলিশ হত্যা করেছে, বিডিআর হত্যা করেছে, এমনকি ঢাকা শহরে মৌলবাদী শক্তির সমাবেশ ঘটিয়ে মতিঝিল পাড়ায় আগুন দিয়েছিল এবং তারা মনে করেছিল হত্যা, সন্ত্রাস ও খুনের মাধ্যমে ঘোলাপানিতে মাছ শিকার করে ক্ষমতায় আসবে। কিন্তু আর তা হতে দেয়া হবেনা।

আমরা বাংলাদেশকে পাকিস্তানি রাষ্ট্র হতে দিতে পারিনা। তালতলী সরকারি মডেল মাধ্যমিক বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত উপজেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মুঃ তৌফিকউজ্জামান তনুর সঞ্চালনায় ও উপজেলা আওয়ামীলীগ সভাপতি রেজবি উল কবির জোমাদ্দারের সভাপতিত্বে বেলা ১২ টায় সম্মেলন উদ্বোধন করেন বরগুনা জেলা আওয়ামীলীগের সভাপতি এবং মৎস্য ও প্রাণী সম্পদ মন্ত্রনালয়ের স্থায়ী কমিটির সভাপতি এ্যাডভোকেট ধীরেন্দ্র দেবনাথ শম্ভু এমপি।

সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন কেন্দ্রীয় আওয়ামীলীগের সদস্য গোলাম রাব্বানী চিনু, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান মো.জাহাঙ্গীর কবির, জেলা আওয়ামীলীগের সহ সভাপতি আলহাজ্ব হুমায়ুন কবির, যুগ্ম সাধারণ সম্পাদক আঃ মোতালেব মৃধা, যুগ্ম সাধারণ সম্পাদক আব্বাস হোসেন মন্টু মোল্লা, বরগুনা পৌর মেয়র কামরুল আহসান মহারাজ, সাংগঠনিক সম্পাদক গোলাম সরোয়ার টুকু, বরগুনা পৌরসভার প্যানেল মেয়র রইসুল আলম রিপন, জেলা মহিলা আওয়ামীলীগের সাধারণ

সম্পাদক হোসনেয়ারা চাম্পা, পটুয়াখালী সদর উপজেলা চেয়ারম্যান এ্যাডভোকেট গোলাম সরোয়ার, বরগুনা জেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক কমান্ডার মো.আঃ রশিদ, উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি ফজলুল হক জোমাদ্দার, সাবেক সহ সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান মনিরুজ্জামান মিন্টু, সহ সভাপতি আলম কবির, সভাপতি কামরুল আহসান জলিল, যুগ্ম সাধারণ সম্পাদক ইউসুফ হাওলাদার, ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সুলতান আহমেদ প্রমুখ।

অক্টোবর ২৯,২০২২ at ২০:৩৯:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/দেপ/ইমস