তাড়াইলে দি হাঙ্গার পরিচিতি সভা অনুষ্ঠিত

বৃহস্পতিবার সকাল ১১টা তাড়াইল উপজেলা পরিষদ মিলনায়তনে দি হাঙ্গার প্রজেক্ট বাংলাদেশ এর পরিচালনায় এক পরিচিতি সভা অনুষ্ঠিত হয়। আত্মাশক্তিতে বলিয়ান ব্যক্তি কখনও দরিদ্র থাকতে পারে না এই আন্তর্জাতিক শ্লোগানকে সামনে রেখে তৃণমূলে স্থায়িত্বশীল উন্নয়নের লক্ষ্য স্থানীয় সরকার শক্তিশালী করন বিষয়ক কার্যক্রমের মধ্য দিয়ে পরিচিতি সভা অনুষ্ঠানিকতা শুরু করেন ।

আরো পড়ু্ন:
আমিনপুরে অস্ত্র ও গুলি সহ সর্বহারা সদস্য গ্রেফতার

উক্ত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তাড়াইল উপজেলা নির্বাহী অফিসার লুবনা শারমীন, মো.রফিকুল ইসলাম অফিসার ইনচার্জ তাড়াইল থানা, একে,এম,গোলাম কিবরিয়া মাধ্যমিক শিক্ষা অফিসার তাড়াইল, এছাড়াও উপস্থিত ছিলেন ১নং তালজঙ্ঘা ইউনিয়ন এর চেয়ারম্যান মো.আবু জাহেদ ভুইঁয়া, ২নং রাউতি ইউনিয়নের চেয়ারম্যান মো.ইকবাল হোসেন তারিক, ৩নং ধলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আফরোজ আলম ঝিনুক, ৪নং জাওয়ার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইমদাদুল হক রতন, ৫নং দামিহা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান একে,মাইনু জামান,৬নং দিগদাইড় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো.আশরাফ উদ্দিন ও ৭নং তাড়াইল -সাচাইল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো.সাঈদ দাদ খান নওশাদ।

উক্ত সভায় সাত ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বৃন্দ বক্তৃতায় বলেন, দি হাঙ্গার প্রজেক্ট আমাদের পাশে থাকলে, আমাদের ইউনিয়ন পরিষদের উন্নয়নের কার্যক্রমের ধারা বাহিকতা অব্যাহত থাকবে এই প্রত্যাশায় উৎসাহিত হয়ে, তারা দি হাঙ্গার প্রজেক্ট সাথে তাল মিলিয়ে কাজ করার জোড়ালো প্রতিশ্রুতি দেন।

উপজেলার নির্বাহী অফিসার লুবনা শারমীন তার বক্তব্য বলেন দি হাঙ্গোর প্রজেক্টের স্থানীয় সরকার গুরুত্বপূর্ণ ভুমিকা রাখবে এবং সমাজে অসামাজিক কার্যকলাপ প্রতিরোধে সচেতনতা গড়ে তুলতে সহায়ক হবে বলে আমার একান্ত বিশ্বাস তিনি আরও উক্ত সংস্থার উত্তর উত্তর সমৃদ্ধি ও সফলতা এবং সকলের সুস্বাস্থ্য কামনা করে পরিচিতি সভার সমাপ্ত ঘোষণা করেন।

অক্টোবর ২৮,২০২২ at ১৭:৫৫:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/দেপ/ইমস