ফুলবাড়ীতে মাদ্রাসা ছাত্রী ধর্ষণ মামলায় শিক্ষক জেল হাজতে

কুড়িগ্রামের ফুবাড়ীতে মাদ্রাসা ছাত্রীকে ধর্ষণের অভিযোগে অভিযুক্ত উপজেলার গোরক মন্ডল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক মোতালেব হোসেনের জামিন আবেদন না মঞ্জুর হয়েছে। বৃহস্পতিবার কুড়িগ্রাম চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট (ভারপ্রাপ্ত) মিজানুর রহমান এর আদালতে হাজির হয়ে জামিন আবেদন করলে বিজ্ঞ বিচারক তার জামিন আবেদন নামঞ্জুর করে তাকে জেলহাজতে প্রেরণের নির্দেশ দেন।

আরো পড়ুন:
কুড়িগ্রাম জেলা মৎস্য অধিদপ্তরের অভিযানে ৬হাজার মিটার কারেন্ট জাল জব্দ

এর আগে ওই শিক্ষক উচ্চ আদালতে জামিন আবেদন করলে আদালত তাকে পরবর্তি ৬ সপ্তাহের মধ্যে নিম্ন আদালতে আত্মসমর্পনের নির্দেশ দেন।জানা গেছে, সহকারী শিক্ষক মোতালেব হোসেন,কর্মস্থলে যাওয়া আসার পথে উপজেলার বালারহাট ডিএস দাখিল মাদ্রাসার নবম শ্রেনীর এক ছাত্রীর সাথে প্রেমের সম্পর্ক গড়ে। সম্পর্কের সুবাদে প্রায়ই তিনি ছাত্রীর বাড়ীতে যাতায়ত করতেন।

বিষয়টি এলাকায় জানাজানি হলে ওই ছাত্রী মোতালেব হোসেনকে বিয়ের চাপ দিতে থাকে। পরে গত ২৪ আগস্ট বুধবার গভীর রাতে ওই ছাত্রীর বাড়ীতে স্থানীয়দের শালিশ বৈঠক বসে। কিন্তু বৈঠকে ন্যায় বিচার না পাওয়ায় ওই ছাত্রীর পিতা আনোয়ারুল ইসলাম পরের দিন রাতে ফুলবাড়ী থানায় শিক্ষক মোতালেব হোসেনের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন।

অভিযুক্ত শিক্ষক মোতালেব হোসেন উপজেলার নাওডাঙ্গা গ্রামের মৃত চাঁদ মিয়ার ছেলে। তার পুর্বের দুই স্ত্রী ও দুই সন্তান রয়েছে বলে জানা গেছে। কুড়িগ্রাম চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের জিআরও আবুল কালাম আজাদ ওই শিক্ষকের জামিন আবেদন নামঞ্জুরের বিষয়টি নিশ্চিত করেছেন।
উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার আকবর কবীর জানান,বিষয়টি শুনেছি। পরবর্তিতে আইনগত ব্যবস্থা গ্রহনের জন্য লিখিতভাবে উর্দ্ধতন কর্তৃপক্ষকে জানানো হয়েছে।

অক্টোবর ২০,২০২২ at ২০:২৪:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/দেপ/ইমস