ক্ষেতলাল পুলিশের ওপেন হাউস ডে ও মতবিনিময় সভা অনুষ্ঠিত

জয়পুরহাটের ক্ষেতলাল থানা পুলিশের আয়োজনে পুলিশের সেবাকে জনগণের নিকট পৌঁছে দেওয়া, সেবার কার্যক্রমকে গতিশীল ও কার্যকর করা এবং পুলিশের সাথে জনগণের সম্পৃক্ততা বৃদ্ধি করার উদ্দেশ্যে আইন-শৃঙ্খলা পরিস্থিতি সম্পর্কে উন্মুক্ত আলোচনায় পুলিশের ওপেন হাউস ডে ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

১৫ (অক্টোবর) শনিবার উপজেলার তুলশীগঙ্গা ইউনিয়নের পরিষদ মাঠে অনুষ্ঠিত ওপেন হাউস ডে ও মতবিনিময় সভায় থানা পুলিশের অফিসার ইনচার্জ জাহিদুল হক এর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্যে রাখেন, জয়পুরহাট (সদর সার্কেল) অতিরিক্ত পুলিশ সুপার, মোসফেকুর রহমান। বিভিন্ন শ্রেণি পেশার মানুষ উপস্থিতে তিনি তার বক্তব্যের মধ্যে বিট পুলিশিং এবং কমিউনিটি পুলিশিং এর মাধ্যমে পুলিশি সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছে দেওয়ার লক্ষে দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।

সাধারণ জনগন এবং পুলিশের মাঝে দূরত্ব আরো কমিয়ে এনে অপরাধমুক্ত সমাজ গড়তে অপরাধ রোধে বিট পুলিশিং একটি বিশেষ অবদান রাখছে বলেও মনে করেন তিনি। মাদক, সন্ত্রাস, চুরি, নারী ও শিশু নির্যাতন, নারীর প্রতি ডিজিটাল ভায়োলেন্স ও কিশোর অপরাধ রোধকল্পে সর্বস্তরের মানুষের সার্বিক সহযোগিতায় কামনা করে। বিট পুলিশের মাধ্যমে এলাকার বিভিন্ন বিষয়ে তথ্য জানাসহ অপরাধ দমন ও সহজে রহস্য উৎঘাটন করা হবে, সমস্যা দ্রুত সমাধানের জন্য সংশ্লিষ্ট বিট ইনচার্জদের তথ্য দিয়ে সহযোগিতা করার আহ্বান জানান তিনি।

এ সময় উক্ত অনুষ্ঠানে ৪নং বিট পুলিশিং এর ইনচার্জ এসআই রবিউল আওয়ালসহ ক্ষেতলাল থানার অফিসার ও ফোর্সগণ এবং সর্বসাধারণ উপস্থিত ছিলেন।

অক্টোবর ১৫,২০২২ at ২০:১৪:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/শনর/শই