মানিকগঞ্জে জেলা পরিষদের নির্বাচনে সাধারণ সদস্য পদে তালা মার্কা এগিয়ে

মানিকগঞ্জ জেলা পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হবে আগামী ১৭ অক্টোবর। নির্বাচনকে সামনে রেখে প্রার্থীরা ব্যাস্ত সময় পার করছেন। জেলা পরিষদের চেয়ারম্যান বা প্রশাসক পদের প্রার্থীরাসহ সাধারণ সদস্য পদে প্রার্থী সকলেই নিজস্ব তত্বাবধানে শেষ মূহুর্তের প্রচার প্রাচারণা চালাচ্ছেন।

মানিকগঞ্জ সদর উপজেলার ৫ নং ওয়ার্ডের সাধারণ সদস্য পদে তালা মার্কা পেয়েছেন মো. শামীম মিয়া, সরেজমিনে গিয়ে জানা যায় তার নির্বাচনি এলাকায় তার প্রতিদ্বন্দ্বী অন্য প্রার্থীদের চেয়ে তিনি এগিয়ে রয়েছেন। তিনি ইতিপূর্বে জেলাপরিষদে সাধারণ সদস্য ও পৌরসভার প্যানেল মেয়র সহ ২২ বছর ধরে জাগীর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি হিসেবে দায়ীত্ব পালন করেন।

মো. শামীম মিয়া বলেন, আমি জনতার সেবা করি, মানুষের মাঝে থেকে ভালো কাজ করে উপকারী কাজে নিজেকে নিয়োজিত রাখতেই অনেক আগে থেকে রাজনীতি করা। তিনি বলেন আমার কোন চাওয়ার নেই বরং নিজের ব্যাক্তিগত সম্পত্তি থেকে বিভিন্নভাবে সেবামূলক কার্যক্রমে জড়িত থেকে জনতার সেবা করি সেজন্যই সম্মানিত ভোটারগণ ভোট দিয়ে আমাকে জয়যুক্ত করে কাজ করতে সুযোগ দেয়। এবারের জেলা পরিষদের নির্বাচনে সাধারণ সদস্য পদে তালা মার্কা জয়লাভ করবে এবং জয় লাভের পর উন্নয়নের অগ্রগতির পথে তার নিষ্ঠাবান ভূমিকা থাকবে বলে জানান তিনি।

অক্টোবর ১৩,২০২২ at ১৭:২৭:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/হজর/শই