ঝিকরগাছায় বজ্রপাতে একজন নিহত আহত ২

যশোরের ঝিকরগাছায় বজ্রপাতে এক কিশোর নিহত ও দুজন আহত হয়েছে। আহতদের একজনকে যশোর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। অপরজনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেস থেকে প্রাথমিক চিকিৎসা শেষে বাড়ি রাখা হয়েছে।

জানা যায়, মঙ্গলবার দুপুরে বৃষ্টির সময় বজ্রপাতে হাবিবুর রহমান জনি (১৪) নিহত হয়। সে হাজিরবাগ ইউনিয়নের রায়পটন গ্রামের মৃত লাল্টু হোসেন। আহত রোকন উদ্দীন (১৫) ও আল-আমিন হোসেন (১৮) আহত হয়। রোকন উদ্দীন বিষ্ণুপুর গ্রামের আব্দুল মান্নানের ছেলে। সে চলতি বছরে বাঁকড়া জে.কে মাধ্যমিক বিদ্যালয় থেকে এসএসসি পরীক্ষা দিয়েছে। তাকে যশোর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। আল-আমিন হোসেন রায়পটন গ্রামের প্রবাসী জামালউদ্দীনের ছেলে। সে বাঁকড়া ডিগ্রী কলেজের একাদশ শ্রেণির শিক্ষার্থী। তারা মটরসাইকেল যোগে বাঁকড়া বাজার থেকে বাড়ি যাওয়ার সময় বৃষ্টি শুরু হলে বাঁকড়া হাজিরবাগ আইডিয়াল গার্লস স্কুল এন্ড কলেজের পেছনে একটি শিশু গাছের নিচে আশ্রয় নেয়। এসময় গাছে বজ্রপাত হলে হাবিবুর রহমান জনি মারা যায় এবং রোকনউদ্দীন ও আল-আমিন আহত হয়।

বজ্রপাতে নিহত হাবিবুর রহমান জনি শিশুকালে বাবাকে হারিয়ে এতিম হন। সে এলাকার মানুষের কাছে খুব প্রিয় ছিল। একসময় সে যশোর-২ আসনের সাবেক সংসদ সদস্য অ্যাড. মনিরুল ইসলাম মনির এর বাসায় কাজ করতেন। তার মৃত্যুর খবর শুনে এলাকাবাসীর মাঝে শোকের ছায়া নেমে আসে। তার মৃত্যুর খবর শুনে তার বাড়িতে ছুটে আসেন যশোর-২ আসনের সাবেক সংসদ সদস্য অ্যাড. মনিরুল ইসলাম মনির ও তার সহধর্মীনি ফারদিনা রহমান এ্যানিসহ এলাকার অসংখ্য মানুষ সবার পরিচিত এতিম এই ছেলেকে এক নজর দেখার তার নিজ বাড়ি রায়পটন গ্রামে ছুটে আসেন।

মাগরিববাদ হাবিবুর রহমান জনির জানাযার নামাজে উপস্থিত ছিলেন, যশোর-২ আসনের সাবেক সংসদ সদস্য অ্যাড. মনিরুল ইসলাম মনির, হাজিরবাগ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আতাউর রহমান মিন্টু, উপজেলা আওয়ামী লীগের সাবেক ধর্ম বিষয়ক সম্পাদক মাস্টার এনামুণ কবীর, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আবুল কাশেম, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোস্তফা আসাদুজ্জামান, সাংগঠনিক সম্পাদক তোফাজ্জেল হোসেন তোফা, ইউপি সদস্য আতিয়ার রহমান, রেজাউল করিম, নির্বাসখোলা ইউনিয়ন আওয়ামী লীগের প্রচার সম্পাদক আলমগীর হোসেন, সাবেক ইউপি সদস্য মিজানুর রহমান, মাস্টার হাফিজুর রহমান, মাস্টার শহিদুল ইসলাম, আওয়ামী লীগ নেতা লিয়াকত আলী, আব্দুল করিম, আবু বক্কর ছিদ্দিক শানা, যুবলীগ নেতা আমিরুল ইসলাম জীবন, শাহিনুর রহমান, মিজানুর রহমান মিজান প্রমূখ।

অক্টোবর ১১,২০২২ at ২০:৪২:০০ (GMT+06)
দেশদর্পণ/আক /এআম/শই