ঝিকরগাছায় পৃথক দুই সড়ক দূঘটনায় নিহত ২ আহত ১

যশোরের ঝিকরগাছায় পৃথক সড়কদূঘটনায় জয়নাল আবেদীন (৪০) ও আব্দুল কাদের (৩৫) নামের ২জন নিহত হয়েছে। জানা গেছে, বৃহস্পতিবার বিকালে যশোর-বেনাপোল মহাসড়কের ঝিকরগাছা পৌরসদরের পারবাজার (সরকারী মৎস্য উৎপাদন খামার) পাঁচপুকুরের সামনে প্রাইভেটকার ও নছিমনের মূখোমখি সংঘর্ষে দূ’সন্তানের জনক জয়নাল আবেদীন(৪৫) নামের একজন নছিমন চালক নিহত। এসময় তার সহযোগী দিনমজুর রবিউল ইসলাম(৪০) গুরুতর আহত হয়েছেন।

নিহত জয়নাল আবেদীন উপজেলার হাড়িয়াদেয়াড়া গ্রামের আব্দুর রশিদ(নুনু’র) ছেলে ও আহত রবিউল ইসলাম উপজেলার নাভারণ ইউনিয়নের চান্দেরপোর গ্রামের আব্দুল মান্নানের ছেলে। ঝিকরগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন আহত রবিউল ইসলাম জানান, বেনাপোল অভিমুখী যাওয়ার পথে ঘটনাস্থলে পৌছলে পেছনদিক থেকে অজ্ঞাতনামা একটি ট্রাক তাদের নছিমনকে সজোরে ধাক্কা দেয়। এসময় নিয়ন্ত্রণ হারিয়ে বিপরীত দিক থেকে আসা যশোরগামী প্রাইভেটকার নং-(ঢাকা-মেট্রো-গ-২৫-৫৪৯৬) মূখোমুখী সংঘর্ষ হয়। নাভারণ হাঁইওয়ে থানা পুলিশ লাশ উদ্ধারসহ দূর্ঘটনা কবলিত প্রাইভেটকার ও নছিমনটি আটক করলেও ট্রাকটির বিষয় কিছুই জানেননা বলে জানিয়েছেন নাভারণ হাইওয়ে থানার ওসি মিজানুর রহমান।

অপরদিকে বৃহস্পতিবার সন্ধ্যায় পৌরসদরের কীর্তিপুর মোড় নামকস্থানে অজ্ঞাতনামা প্রাইভেটকারের ধক্কায় বাইসাইকেল চালক দুবাই প্রবাসী আব্দুল কাদের (৩৫) নিহত হয়েছে। সে কীর্তিপুর হওয়ারমোড় এলাকার ফরমান আলীর ছেলে। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, এসময় ফরমান আলী গাজিরদরগাহ থেকে নিজবাড়িতে যাচ্ছিলেন। ঘটনাস্থলে পৌছলে বেনাপোলগামী অজ্ঞাতনামা প্রাইভেটকারটি তাকে সজোরে ধাক্কাদিয়ে পালিয়ে যায়। এতে আব্দুল কাদের ঘটনাস্থলে নিহত হন। এরিপোট লেখা পর্যন্ত বৃহস্পতিবার সন্ধ্যা ৭টা পর্যন্ত পৃথক দূঘটনায় নিহত লাশ দুটি ঝিকরগাছা হাসপাতালে রয়েছে বলে জানা গেছে।

অক্টোবর০৬,২০২২ at ২২:০৯:০০ (GMT+06)
দেশদর্পণ/আক /এআম/শই