বাংলাদেশ শিক্ষক সমিতি ফেডারেশনের সদস্য নির্বাচিত হলেন যবিপ্রবির ড. জাহিদ

বাংলাদেশ শিক্ষক সমিতি ফেডারেশনের সদস্য নির্বাচিত হয়েছেন যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক ড. মো. আশরাফুজ্জামান জাহিদ।

গত ১৭ সেপ্টেম্বর শনিবার ঢাকা বিশ্ববিদ্যালয় ক্লাবে অনুষ্ঠিত বাংলাদেশ বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতি ফেডারেশনের (২০২২-২০২৩) সেশনের নির্বাহী কমিটির নির্বাচনে তিনি সদস্য পদে জয়লাভ করেন

ড. মো. আশরাফুজ্জামান জাহিদ হলেন বিশ্ববিদ্যালয়ের পুষ্টি ও খাদ্য প্রযুক্তি বিভাগের সহযোগী অধ্যাপক ও শিক্ষক সমিতির বর্তমান সাধারণ সম্পাদক। এছাড়াও যবিপ্রবির একমাত্র ছাত্র হল শহীদ মসিয়ূর রহমান হলের প্রভোস্টের দায়িত্ব পালন করছেন।

ড. মো. আশরাফুজ্জামান জাহিদ ২০০৯ সালে ইসলামী বিশ্ববিদ্যালয়ের ফলিত পুষ্টি ও খাদ্য প্রযুক্তি বিভাগ থেকে স্নাতক ও ২০১০ সালে একই বিভাগ থেকে স্নাতকোত্তর পাস করেন। এরপর ২০২০ সালে দক্ষিণ কোরিয়ার গিয়ংসাং ন্যাশনাল ইউনিভার্সিটি থেকে পিএইচডি ডিগ্রি লাভ করেন। তিনি বর্তমানে পুষ্টি ও খাদ্য প্রযুক্তি বিভাগের ভারপ্রাপ্ত চেয়ারম্যানেরও দায়িত্ব পালন করছেন। তার গ্রামের বাড়ি মাগুরা জেলার মহম্মদপুর থানার নহাটা গ্রামে।

উল্লেখ্য,বাংলাদেশ শিক্ষক সমিতি ফেডারেশনের সভাপতি নির্বাচিত হয়েছেন শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ড. মোঃ আখতারুল ইসলাম ও মহাসচিব নির্বাচিত হয়েছেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ড. মোঃ নিজামুল হক ভূঁইয়া।