কাজিপুরের নবাগত ইউএনও সুখময় সরকার কে উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির ফুলের শুভেচছা

সিরাজগঞ্জের কাজিপুরে নবাগত উপজেলা নির্বাহী অফিসার হিসেবে যোগদান করেছেন সুখময় সরকার। ০২ অক্টোবর দুপুরে তিনি যোগদান করেন। এর আগে সিরাজগঞ্জ জেলা প্রশাসকের কার্যালয়ে যোগদান করেন। তিনি উপজেলা নির্বাহী অফিসার হিসেবে নাটোরের নলডাাঙায় কর্মরত ছিলেন

নবাগত ইউএনওকে সাদরে ফুল দিয়ে বরণ করে নিলেন কাজিপুর উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সদস্যবৃন্দ। ৫ অক্টোবর দুপুরে উপজেলা নির্বাহী অফিসার এর কার্যালয়ে এ ফুলের শুভেচছা ও অভিনন্দন জানিয়েছেন উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি সিরাজগঞ্জ সরকারি কলেজ এর সাবেক সহযোগী অধ্যাপক পরিমল কুমার তরফদার, সহ-সভাপতি কাজিপুর আর আই এম ডিগ্রি কলেজ এর সহকারী অধ্যাপক আবু হেনা মোস্তফা কামাল রাজা , সাধারণ সম্পাদক মেঘাই ইউসুফ উদ্দিন ইসলামিয়া উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক মো. শফিকুল ইসলাম।

আরো পড়ুন :
সামাজিক যোগাযোগ মাধ্যমে অপপ্রচারের বিরুদ্ধে ছেংগারচর পৌর আ.লীগ সভাপতির সংবাদ সম্মেলন

সকল সদস্যদের উদ্দেশ্য আবেগঘন আন্তরিকতা নিয়ে কথা বলেন,নবাগত ইউএনও সুখময় সরকার। তিনি বলেন, কাজিপুর থেকে দুর্নীতি, মাদক, সন্ত্রাস, সামাজিক অপরাধ, বাল্যবিবাহরোধসহ বিভিন্ন অপরাধমূলক কর্মকান্ড নির্মুল করতে আপ্রানচেষ্টা চালিয়ে যাবো । এছাড়া সরকারের উন্নয়ন মুলক কাজ ও শিক্ষা নিয়ে কাজ করতে সকলের সহযোগীতা চেয়েছেন তিনি।

তিনি কাজিপুর উপজেলা কে একটি মডেল উপজেলা গড়ার প্রত্যয় ব্যক্ত করেন। সমাপনী বক্তব্যে নবাগত ইউএনও দায়িত্বপালনে কাজিপুরের সকলের সহযোগিতা কামনা করেন।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা কমিটির , সদস্য চালিতাডাঙ্গা মহিলা ডিগ্রি কলেজ এর প্রভাষক আব্দুল্লাহ আল মামুন তালুকদার, সদস্য উপজেলা পরিষদ জামেমসজিদ এর পেশ ইমাম মাওলানা মো. আব্দুল কাদের, সদস্য মাইজবাড়ি দাখিল মাদ্রাসার সহকারী শিক্ষক হোসনে আরা পারভীন, সদস্য কামরুন্নাহার হ্যাপি, গান্ধাইল ইউনিয়ন দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি গান্ধাইল বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শফিকুল ইসলাম, অন্যান্যদের মধ্যে প্রধান ফিরোজ আলম, নজরুল ইসলাম, কাজিপুর সরকারি মনসুর আলী কলেজ সততা সংঘের সদস্য পারভেজ আহমেদ প্রমুখ।

অক্টোবর ০৫,২০২২ at ১৮:৫৬ (GMT+06)
দেশদর্পণ/ আক/সহনচ/শই