সামাজিক যোগাযোগ মাধ্যমে অপপ্রচারের বিরুদ্ধে ছেংগারচর পৌর আ.লীগ সভাপতির সংবাদ সম্মেলন

চাঁদপুরের মতলব উত্তর উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দের বিরুদ্ধে মিথ্যা মামলা ও সামাজিক যোগাযোগ মাধ্যমে কুরুচিপূর্ণ মানহানিকর মিথ্যা তথ্য অপপ্রচারকারী মনির হোসেন মোল্লার দৃষ্টান্ত শাস্তির দাবীতে সাংবাদিক সম্মেলন করেছেন ছেংগারচর পৌর আওয়ামী লীগের সভাপতি হাসান কাইয়ুম চৌধুরী। বুধবার বিকালে ছেংগারচর পৌর আওয়ামী লীগ কার্যালয়ে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

আরো পড়ুন :
ঝিনাইদহে চেক জালিয়াতি মামলার আসামী গ্রেফতার

পৌর আওয়ামী লীগের সভাপতি হাসান চৌধুরী লিখিত বক্তব্যে বলেন, কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতা ও সাবেক মন্ত্রীর নির্দেশে মতলব উত্তর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও চাঁদপুর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মনজুর আহমদ, মতলব উত্তর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মিজানুর রহমানের বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলা দায়ের করা হয়েছে। যা সম্পূর্ণ ভিত্তিহীন। এসব মিথ্যা মামলা দ্রুত প্রত্যাহার করে নিতে হবে।

এছাড়াও ছেংগারচর পৌর আওয়ামী লীগের সভাপতি হাসান চৌধুরী সহ দলীয় নেতৃবৃন্দের সামাজিক যোগাযোগ মাধ্যমে কুরুচিপূর্ণ মানহানিকর মিথ্যা অপপ্রচার করছে কৃষক লীগের বহিস্কৃত মনির হোসেন মোল্লা। তাকে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানাচ্ছি। মনির হোসেন মোল্লাকে অবিলম্বে গ্রেফতার করে আইসিটি ডিজিটাল আইনে বিচার করতে হবে।

অক্টোবর ০৫,২০২২ at ১৮:৩৭ (GMT+06)
দেশদর্পণ/ আক/মনই/শই