যশোর শহরে পূজা মন্ডপ পরিদর্শনসহ নগদ অর্থ উপহার প্রদান করেছেন কাউন্সিলর হাজী সুমন

বঙ্গবন্ধুর চেতনায় সম্প্রীতির ও অসাম্প্রদায়িক বাংলাদেশ বিনির্মাণে কাজ করছে শেখ হাসিনা। যার ফলশ্রুতিতে ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে সারাদেশে শারদীয় দুর্গোৎসব পালিত হচ্ছে। সারা বাংলাদেশ সেজেছে বর্ণিলভাবে। বাংলাদেশে সাম্প্রদায়িক সম্প্রীতির এক উজ্জ্বল নজির রয়েছে। এখানে মুসলমান, হিন্দু, বৌদ্ধ, খ্রিস্টান সকল ধর্মের মানুষ পরস্পর মিলেমিশে একসাথে বসবাস করেন। যদি কোন দুষ্কৃতিকারী কোন অঘটন ঘটিয়ে আমাদের সহাবস্থানকে বিনষ্ট করতে চায়, দেশের ও সরকারের ভাবমূর্তি ক্ষুন্ন করতে চায়। সরকার ও প্রশাসনের পক্ষ থেকে তাদেরকে কঠোর হস্তে দমন করা হবে।

সোমবার যশোরের শহরের বিভিন্ন পূজা মন্দির পরিদর্শন ও সনাতন হিন্দুধর্মালম্বী মানুষের সাথে শুভেচ্ছা ও মতবিনিময় কালে বিশিষ্ট সমাজ সেবক মানবিক যুবলীগ নেতা যশোর পৌরসভার ৬ নং ওয়ার্ডের কাউন্সিলর যশোর সীমান্ত বাস মালিক সমিতির সভাপতি আলমগীর কবীর সুমন @ হাজী সুমন এসব কথা বলেন।

তিনি বর্তমান সরকারের উন্নয়ন তুলে ধরে বলেন, বর্তমান সরকার উন্নয়ন বান্ধব সরকার। বঙ্গবন্ধু তনায়া জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে চলেছে। রাস্তা-ঘাট, ব্রীজ-কালভার্ট, স্কুল-কলেজ, মাদ্রাসা সহ সকল ক্ষেত্রে যেমন উন্নয়ন হচ্ছে, তেমনি সাধারণ মানুষের জীবনযাত্রার মান অনেকগুন বেড়ে গেছে। বিশ্ব দরবারে শেখ হাসিনা একটি রোল মডেল। ২০৪১ সালের মধ্যে বাংলাদেশকে উন্নত দেশে পরিণত করার জন্য আমাদের সবাইকে শেখ হাসিনার পাশে দাঁড়াতে হবে।

তিনি যশোর শহরের লাল দীঘির পাড়, ষষ্ঠী তলা, চাঁচড়া, মাইক পট্টিসহ যশোর পৌরসভার বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শনকালে নগদ অর্থ উপহার কর্তৃপক্ষকে প্রদান করেন।

হাজী সুমনের পূজা মন্ডপ পরিদর্শ আগমনের কথা শুনে হিন্দু ধর্মালম্বী বিভিন্ন শ্রেণিপেশার মানুষ তার জন্য অপেক্ষা করতে থাকেন এবং সাধারণ মানুষের ভালবাসার তিনি সিক্ত হন।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, সদর উপজেলা পরিষদ পূজা উদযাপনের সেক্রেটারি রবিন পাল, ভারপ্রাপ্ত সভাপতি গোবিন্দ ঘোষ, যুগ্ম সম্পাদক আনন্দ সাহা, সাংগঠনিক সম্পাদক বাবলু দাস, সহ গণসংযোগ সম্পাদক পলাশ সিংহ, সদস্য পল্লব সোম, রতন কুমার দে, জেলা যুবলীগের সহপ্রচারক প্রকাশনা সম্পাদক শফিকুল ইসলাম পপি, জ্যেষ্ঠ সদস্য ইয়াকুব আলী।