বঙ্গবন্ধুর চেতনায় সম্প্রীতির ও অসাম্প্রদায়িক বাংলাদেশ বিনির্মাণে কাজ করছে শেখ হাসিনা: সাবেক এমপি অ্যাড. মনির

যশোর-২ আসনের সাবেক সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের যুগ্ন-সাধারণ সম্পাদক অ্যাড. মনিরুল ইসলাম মনির বলেছেন, বঙ্গবন্ধুর চেতনায় সম্প্রীতির ও অসাম্প্রদায়িক বাংলাদেশ বিনির্মাণে কাজ করছে শেখ হাসিনা। যার ফলশ্রতিতে ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে সারাদেশে শারদীয় দুর্গোৎসব পালিত হচ্ছে। সারা বাংলাদেশ সেজেছে বর্ণিলভাবে। বাংলাদেশে সা¤প্রদায়িক স¤প্রীতির এক উজ্জ্বল নজির রয়েছে। এখানে মুসলমান, হিন্দু, বৌদ্ধ, খ্রিস্টান সকল ধর্মের মানুষ পরস্পর মিলেমিশে একসাথে বসবাস করেন। যদি কোন দুষ্কৃতিকারী কোন অঘটন ঘটিয়ে আমাদের সহাবস্থানকে বিনষ্ট করতে চায়, দেশের ও সরকারের ভাবমূর্তি ক্ষুন্ন করতে চায়। সরকার ও প্রশাসনের পক্ষ থেকে তাদেরকে কঠোর হস্তে দমন করা হবে।

সোমবার যশোরের ঝিকরগাছা উপজেলার বিভিন্ন পূজা মন্দির পরিদর্শন ও সনাতন হিন্দুধর্মালম্বী মানুষের সাথে শুভেচ্ছা ও মতবিনিময় কালে তিনি এসব কথা বলেন। সাবেক এই সংসদ সদস্য বর্তমান সরকারের উন্নয়ন তুলে ধরে বলেন, বর্তমান সরকার উন্নয়ন বান্ধব সরকার। বঙ্গবন্ধু তনায়া জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে চলেছে। রাস্তা-ঘাট, ব্রীজ-কালভার্ট, স্কুল-কলেজ, মাদ্রাসা সহ সকল ক্ষেত্রে যেমন উন্নয়ন হচ্ছে, তেমনি সাধারণ মানুষের জীবনযাত্রার মান অনেকগুন বেড়ে গেছে। বিশ্ব দরবারে শেখ হাসিনা একটি রোল মডেল। ২০৪১ সালের মধ্যে বাংলাদেশকে উন্নত দেশে পরিণত করার জন্য আমাদের সবাইকে শেখ হাসিনার পাশে দাঁড়াতে হবে।

আরো পড়ুন :
তাড়াইল উপজেলা প্রেস ক্লাবের আহব্বায়ক কমিটি গঠন

তিনি বাঁকড়া, উজ্জ্বলপুর, হাজিরবাগ, সোনাকুড়, সাদিপুর, বেজিয়াতলা, বর্ণি, গাবরুপুর সহ বিভিন্ন ইউনিয়নের পূজা মন্দির পরিদর্শন করেন। সাবেক এই সংসদ সদস্যের আগমনের কথা শুনে হিন্দু ধর্মালম্বী বিভিন্ন শ্রেণিপেশার মানুষ তার জন্য অপেক্ষা করতে থাকেন এবং সাধারণ মানুষের ভালবাসার তিনি সিক্ত হন।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি জাহাঙ্গীর আলম মুকুল, উপজেলা পূজা উদযাপন পরিষদের সাবেক সভাপতি অশোক দত্ত, জেলা কৃষক লীগ নেতা আকবর হোসেন জাপানী, উপজেলা আওয়ামী লীগের সাবেক ধর্ম বিষয়ক সম্পাদক মাস্টার এনামুল কবীর, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মীর বাবরজান বরুণ, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আবুল কাশেম, হাজিরবাগ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আতাউর রহমান মিন্টু, নির্বাসখোলা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান নজরুল ইসলাম, সাবেক কমিশনার শরিফুল ইসলাম, নিমাই ঘোষ, বাঁকড়া ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুল করিম, সাধারণ সম্পাদক মাস্টার হেলালউদ্দীন খান, ইউপি সদস্য অহেদ আলী, আতিয়ার রহমান, এরশাদ আলী, সাইফুল ইসলাম পিন্টু, সাদিপুর পূজা মন্দিরের সভাপতি রতন বিশ্বস আওয়ামী লীগ নেতা মাবুদ খা, মিজানুর রহমান, আব্দুল আলিম ডালিম, গনেশ মন্ডল, প্রশান্ত সরকার, ফিরোজ আহমেদ, সাবেক ছাত্রনেতা আসাদুজ্জামান, ছাত্রনেতা ইছানুর রহমান প্রমূখ। অনুষ্ঠান পরিচালনায় ছিলেন, নির্বাসখোলা ইউনিয়ন আওয়ামী লীগের প্রচার সম্পাদক আলমগীর হোসেন।

অক্টোবর ০৩,২০২২ at ২০:২২ (GMT+06)
দেশদর্পণ/এআ/এমএইচ