তাড়াইল উপজেলা প্রেস ক্লাবের আহব্বায়ক কমিটি গঠন

গ্রাম বাংলার কল্যাণেব নিবেদিত হোক সাংবাদিকতা” এই স্লোগানকে সামনে রেখে তাড়াইল উপজেলা প্রেস ক্লাবে আহব্বায়ক কমিটি গঠন করা হয়েছে।

১ লা অক্টোবর রোজ শনিবার সন্ধ্যায় তাড়াইল উপজেলা প্রেস ক্লাবের এক সাধারণ সভায় এ কমিটি গঠন করা হয়। এ সময় সদ্য সাবেক সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন রিপন ওয়াসিম আকন্দ সোহাগ এর নাম আহব্বায়ক পদে প্রস্তাব করেন। উপস্থিত সকল সদস্যদের সম্মতি উক্ত প্রস্তাবটি অনুমোদিত হয়। তিন সদস্য বিশিষ্ট এ আহব্বায়ক কমিটিতে আহব্বায়ক ওয়াসিম আকন্দ সোহাগ(দৈনিক বাংলা সময়), সদস্য সচিব জোবায়ের হোসেন খান(যায়যায়দিন) ও সদস্য মিশুক ভৌমিক(দৈনিক বাংলা) কে চূড়ান্ত করা হয়েছে।

আরো পড়ুন :
পাবনার বেড়ায় নিখোঁজ দুই ভাইয়ের লাশ উদ্ধার

এ সময় নব গঠিত আহব্বায়ক কমিটি কাছে সদ্য বিদায়ী কমিটি দায়িত্বভার হস্তান্তর করেন। সদ্য সাবেক সভাপতি মুকুট রঞ্জন দাস জানান, আমাদের কমিটির মেয়াদ শেষ হওয়ায় নতুন কমিটি গঠনের লক্ষে ও সাংগঠনিক কার্যক্রম আরো গতিশীল করার জন্য এ কমিটি গঠন করা হয়েছে। এ কমিটি আগামী তিন মাসের মধ্যে পূর্নাঙ্গ কমিটি গঠনের প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করবে।

আহব্বায়ক ওয়াসিম আকন্দ সোহাগ জানান, আমাদের উপর অর্পিত দায়িত্ব আমরা শতভাগ পালনের চেষ্টা করব। আশা করি নির্ধারিত সময়ের পূর্বেই নতুন কমিটির নিকট দায়িত্বভার বুঝিয়ে দিতে পারব।

অক্টোবর ০৩,২০২২ at ২০:০৮ (GMT+06)
দেশদর্পণ/শই/এমএইচ