পাইকগাছায় থানাপুলিশের অভিযানে দুই মাদক ব্যবসায়ী আটক

ছবি : প্রতিকি

পাইকগাছা থানাপুলিশের মাদকদ্রব্য অভিযানে ইয়াবা ও গাঁজা সহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে। এ ঘটনায় থানায় মামলা হয়েছে। আটক ব্যক্তিদের সোমবার সকালে উপজেলা সিনিয়র জুডিশিয়াল ম্যজিস্ট্রেট আদালতে পাঠানো হয়েছে।

মামলার তদন্তকারী কর্মকর্তা উপ-পুলিশ পরিরদর্শক তাকবীর হোসের জানান, রোববার মাদকদ্রব্য অভিযান চলাকালীন উপজেলার চাঁদখালী ইউনিয়নের কাটাখালী বাজারের বরফমিলের সামনে মাদক বিক্রি করছে এমন সংবাদ পাই। সে সময় আমি সহ সহকারী পুলিশ পরিদর্শক (এএসআই) মঞ্জুরুলকে নিয়ে অভিযান চালাই। এ সময় পালানোর সময় রাড়ুলী ইউনিয়নের শ্রীকন্ঠপুর গ্রামের আফসার গোলদারের ছেলে মনিরুল গোলদার(৩৭) ও একই এলাকার হায়দার গাজীর ছেলে আলামীন গাজী(২৬)কে আটক করা হয়। তার স্বীকারোক্তিতে আফসারের নিকট থেকে ২০ টি ইয়াবা বড়ি ও আলমীনের নিকট থেকে ৫০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়।

আরো পড়ুন :
জবির ‘প্রজন্ম’ পরিবারের ষোলতম স্বাগত সম্ভাষণ

পাইকগাছা থানার অফিসার ইনচার্জ মো. জিয়াউর রহমান জানান, মাদকদ্রব্য অভিযান চলছে। এ অভিযানে ইয়াবা ও মাদক সহ দুই জনকে আটক করা হয়েছে। থানায় মাদক আইনে মামলা হয়েছে। যার নং-২। তাং ২ আক্টোবর-২২।আটক ব্যক্তিদের সোমবার সকালে উপজেলা সিনিয়র জুডিশিয়াল ম্যজিস্ট্রেট আদালতে পাঠানো হয়েছে।

অক্টোবর ০৩,২০২২ at ১৯:০৪ (GMT+06)
দেশদর্পণ/ আক/এমএইচ