চৌগাছার মাশিলায় ১৬ দলীয় ফুটবল টুর্ণামেন্ট ট্রাইব্রেকারে ৫-৩ গোলে আফরা ফুটবল একাদশকে হারিয়ে মহেশপুরের জয়

যশোরের চৌগাছার মাশিলা মাধ্যমিক বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত মাদক বিরোধী ১৬ দলীয় ফুটবল টুর্ণামেন্টে দ্বিতীয় রাউন্ডের শেষ খেলা রবিবার বিকেলে অনুষ্ঠিত হয়েছে। খেলায় অংশ নেয় চৌগাছার সলুয়া আফরা ফুটবল একাদশ ও ঝিনাইদাহ জেলার মহেশপুর ফুটবল একাদশ। খেলার প্রথমার্ধের ৩ মিনিটে মহেশপুর ফুটবল একাদশের ৯ নং জার্সি পরিহীত সজিব হোসেন দূর্দান্ত এক গোল করে দলকে ১-০ তে এগিয়ে নেয়।

আরো পড়ুন :

শপথ নিলেন ঝিনাইদহ পৌরসভার নব-নির্বাচিত মেয়র ও কাউন্সিলরবৃন্দ, জনগণের ভালোবাসায় সিক্ত হলেন তারা

কিন্তু বেশিক্ষন এই জয়কে ধরে রাখতে পারেনি। খেলার ১২ মিনিটে আফরা ফুটবল একাদশের ১০ নং জার্সি পরিহীত রাব্বি গোল করে খেলায় সমতা অনে। প্রথমার্ধে কোন দলই আর গোলের দেখা পাইনি। দ্বিতীয়ার্ধের খেলা শুরু হলে গোল পেতে মরিয়া হয়ে উঠে উভয় দলের খেলোয়াড়। কিন্তু নির্ধারিত সময়ে আর কোন গোল না হওয়ায় খেলার ফলাফল নির্ধারণ হয় ট্রাইব্রেকারে। ট্রাইব্রেকারে মহেশপুর ফুটবল একাদশ ৫-৩ গোলে আফরা ফুটবল একাদশকে হারিয়ে সেমি ফাইনাল নিশ্চিত করেন। খেলায় রেফারির দায়িত্ব পালন করেন হাবিবর রহমান হবি মো. বাবু ও মামুনুর রহমান মামুন।

দ্বিতীয় রাউন্ডের শেষ খেলা শুরুর আগে উভয় দলের খেলোয়াড়দের সাথে পরিচিত হন মাশিলা বাজারের বিশিষ্ঠ ব্যবসায়ী আব্দুল মান্নান, আলফাজ উদ্দিন, আতিয়ার রহমান, মন্টু মিয়া,জহুরুল ইসলাম বাবু, রাজিব হোসেন, চৌগাছা রিপোর্টার্স ক্লাবের সভাপতি মুকুরুল ইসলাম মিন্টু, ইউপি সদস্য ইউনুচ আলী, গোলাম মোস্তফা, ধারা ভাষ্যকার টিপু সুলতান প্রমুখ।

অক্টম্বর ০২,২০২২ at ১৮:৫২ (GMT+06)
দেশদর্পণ/ আক/মহই/মন