শপথ নিলেন ঝিনাইদহ পৌরসভার নব-নির্বাচিত মেয়র ও কাউন্সিলরবৃন্দ, জনগণের ভালোবাসায় সিক্ত হলেন তারা

জমকালো আয়োজনের মধ্য দিয়ে ঝিনাইদহ পৌরসভার নব-নির্বাচিত মেয়র কাইয়ুম শাহরিয়ার জাহেদী হিজল ও কাউন্সিলরবৃন্দ শপথ গ্রহন করেছেন। রোববার সকাল ১০টায় খুলনা বিভাগীয় কমিশনার কার্যালয়ের সভাকক্ষে শপথ বাক্য পাঠ করান বিভাগীয় কমিশনার মোঃ জিল্লুর রহমান চৌধুরী । এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত বিভাগীয় কমিশনার (রাজস্ব) শহীদুল ইসলাম, কমিশনারের একান্ত সচিব খাঁন মো. আব্দুল্লা আল মামুনসহ সাংবাদিকবৃন্দ ।

আরো পড়ুন :

আব্বা-মাকে দেখাশুনা করিস,আমাকে ক্ষমা করে দিস মুঠোফোনে বড় বোনকে এসএমএস করে ঘোড়াঘাটে এক বিশোরীর আত্মহত্যা

উল্লেখ্য: মামলা জটিলতায় স্থগিত থাকা ঝিনাইদহ পৌরসভার নির্বাচন অনুষ্ঠিত হয় গত ১১ সেপ্টেম্বর। এরআগে চলতি বছরের ১৫ জুন ঝিনাইদহ পৌরসভার নির্বাচন অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। কিন্তু সাড়ে ৪ মাস নির্বাচন বন্ধ থাকার পর আপিল বিভাগের রায়ে সব আইনী জটিলতার অবসান হয় এবং আদালতের আদেশ মোতাবেক নতুন করে গত ১১ সেপ্টেম্বর ইভিএমের মাধ্যমে ভোট গ্রহণের তারিখ নির্ধারণ করা হয়।

শান্তিপূর্ন পরিবেশের মধ্য দিয়ে নির্বাচন সম্পন্ন হয়। এনির্বাচনে বিপুল ভোটের ব্যবধানে কাইয়ুম শাহরিয়ার জাহেদী হিজল মেয়র নির্বাচিত হন।

বিকেলে নব-নির্বাচিত মেয়র ও কাউন্সিলরবৃন্দকে ঝিনাইদহ সদরের তেতুঁলতলা বাজার থেকে শতশত মোটরসাইকেল শোভাযাত্রা নিয়ে পৌরবাসী তাদেরকে ফুলেল শুভেচ্ছা ও অভ্যার্থনা জানান।

অক্টম্বর ০২,২০২২ at ১৮:৩১ (GMT+06)
দেশদর্পণ/ আক/মনস/মন