জাসদের ৫০ বছর পূর্তিতে দৌলতপুরে মশাল মিছিল

৫০ বছর পূর্তি উপলক্ষে কুষ্টিয়ার দৌলতপুর উপজেলা জাসদের মশাল মিছিল।

কেন্দ্র ঘোষিত কর্মসূচির অংশ হিসাবে কুষ্টিয়ার দৌলতপুর উপজেলায় জাতীয় সমাজতান্ত্রিক দল- জাসদের ৫০ বছর পূর্তি উপলক্ষে মশাল মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১ অক্টোবর) সন্ধ্যায় দৌলতপুর উপজেলা জাসদের উদ্যোগে এই মশাল মিছিল বের করা হয়। মিছিলটি তারাগুনিয়া ডাকবাংলো চত্বর থেকে বের হয়ে থানার মোড় প্রদক্ষিণ শেষে স্থানীয় শাপলা ডায়গনস্টিক সেন্টারের সামনে সমাবেশে মিলিত হয়।

সমাবেশে বক্তব্য রাখেন, উপজেলা জাসদের সভাপতি সঈর উদ্দিন, সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম নান্নু, সাংগঠনিক সম্পাদক সাইদুর রহমান, যুগ্ম সম্পাদক রকিবুল ইসলাম, শিক্ষাবিষয়ক সম্পাদক হাফিজুর রহমান মাস্টার, স্থানীয় জাসদ নেতা আতিয়ার রহমান, হাজি সরওয়ার হোসেন, সোহেল আহমেদ নয়ন, আরিফুল ইসলাম, সোহেল আহমেদ, মামুনুর রশিদ, মাহাবুল হক, উপজেলা যুবজোটের সভাপতি চাঁদ মোহাম্মদ, উপজেলা কৃষকজোটের সভাপতি আজিজুল হক, জাসদ ছাত্রলীগের সাধারণ সম্পাদক লিটন আহম্মেদ, স্থানীয় ছাত্রলীগ নেতা স্বাধীন বিশ্বাস প্রমুখ।

৫০ বছর পূর্তির এ সমাবেশ থেকে বক্তারা এখানকার জাসদকে আরো শক্তিশালী করার লক্ষে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহ্বান জানান। বক্তারা বলেন, আগামী জাতীয় নির্বাচনকে সামনে রেখে মুক্তিযুদ্ধের চেতনাবিরোধী কোনো অশুভ শক্তি যাতে মাথাচাড়া দিয়ে উঠতে না পারে সে জন্য সবাইকে সজাগ থাকতে হবে। সকল অপশক্তির অশুভ তৎপরতা রুখে দেয়ার জন্য দলীয় নেতাকর্মীদের প্রস্তুত থাকতে হবে। অরাজকতা সৃষ্টি করা হলে সবাইকে সঙ্গে নিয়ে দাঁতভাঙা জবাব দেবে জাসদ।

অক্টম্বর ০২,২০২২ at ১৭:৩২:০০ (GMT+06)
দেশদর্পণ/আক /এসএম/শই