রাণীশংকৈলে গণসংবর্ধনায় সিক্ত হলেন সাফজয়ী ফুটবলার স্বপ্না ও সোহাগী

নেপালে ইতিহাস গড়েছেন বাংলার নারী ফুটবলাররা। স্বাগতিক দেশ কাঠমান্ডুর দশরথ রঙঙ্গশালা স্টেডিয়ামে নেপালকে ৩-১ গোলে হারিয়ে প্রথমবারের মতো সাফ চ্যাম্পিয়ানশিপ খেলায় বিজয়ী হওয়া বাংলাদেশ নারী ফুটবল দলের দুই খেলোয়ারের বাড়ি ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলার রাঙ্গাটঙ্গী ও শিয়ালডাঙ্গী গ্রামে । তাদের নিজ উপজেলা প্রশাসন, উপজেলা পরিষদ, পৌরসভা ও ক্রীড়া সংস্থা গণসংবর্ধনায় বরণ করে নেয়া হয়। রবিবার ২ অক্টোবর পৌরশহরের বিভিন্ন সড়ক পদক্ষিণ করে ডিগ্রি কলেজে সোহাগী কিসকু ও স্বপ্না রাণীকে সংবর্ধনা প্রদান করেন।

রাণীশংকৈলের দুজন মেয়ে জাতীয় নারী দলে সাফ চ্যাম্পিয়ন হয়ে গৌরব অর্জন করায় উপজেলা নির্বাহি কর্মকর্তা সোহেল সুলতান জুলকার নাইন কবির স্টিভের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন, ঠাকুরগাঁও-৩ আসনের সংসদ সদস্য জাহিদুর রহমান।

আরো পড়ুন :
কালাইয়ে জনসচেতনতায় কন্যা শিশু দিবস উদযাপন

বিশেষ অতিথি উপজেলা চেয়ারম্যান শাহারিয়ার আজম মুন্না,আ’লীগ সভাপতি সইদুল হক, পৌর মেয়র মোস্তাফিজুর রহমান, ভাইস চেয়ারম্যান শেফালি বেগম, সোহেল রানা, অধ্যক্ষ জাকির হোসেন, থানা অফিসার ইনচার্জ এসএম জাহিদ ইকবাল, আ’লীগ সম্পাদক তাজউদ্দীন আহম্মেদ, ক্রীড়া সংস্থার জাহাঙ্গীর আলম সরকার, প্রেস ক্লাব সভাপতি মোবারক আলী, আনোয়ারুল ইসলাম, মুক্তিযোদ্ধা হবিবর রহমান, প্রধান শিক্ষক ফেরদৌশ আলম মানিক।

প্রভাষক প্রশান্ত বসাকের সঞ্চালনায় আরো বক্তব্য রাখেন সংবর্ধিত অতিথি স্বপ্না ও তার বাবা নিরেন চন্দ্র, সোহাগীর কিসকু ও তার বাবা গুলজার কিসকু, রাঙ্গাটুঙ্গি ইউনাইটেড প্রমিলা ফুটবল একাডেমির কোচ গোপাল সুগা মুরমুসহ স্থানীয় রাজনৈনিক সামাজিক ও সাংস্কৃতিক ব্যাক্তিবর্গ ।

প্রসঙ্গত: সংবর্ধিত খেলোয়ারদের ফুলের তোড়া ও ক্রেস দিয়ে বরণ করেন বিভিন্ন সংগঠন। উপজেলা প্রশাসন তাদের দুজনকে ৫০ হাজার করে টাকা ও সাংসদ জাহিদুর ব্যাক্তিগত ভাবে আর্থিক সহায়তা প্রদান করেন।

অক্টম্বর ০২,২০২২ at ১৭:০৪:০০ (GMT+06)
দেশদর্পণ/আক /হুক/শই