বেনাপোল সীমান্তে আগ্নেয়াস্ত্র ও গুলি সহ অস্ত্র ব্যবসায়ী আটক

যশোরের বেনাপোল সীমান্ত থেকে দুটি নাইন (ইউএসএ) তৈরি পিস্তল, দুটি ওয়ান শুটার গান পিস্তল, দুটি ম্যাগজিন ও ৪ রাউন্ড গুলিসহ সম্রাট হোসেন (২৭) নামে এক অস্ত্র ব্যবসায়ীকেকরেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) সদস্যরা।

শুক্রবার (৩০ সেপ্টেম্বর) রাত ১১ টার সময় অস্ত্রের চালান আটকের বিষয়টি নিশ্চিত করেন খুলনা ২১ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্ণেল তানভীর রহমান পিএসসি।

আটক সম্রাট বেনাপোল পোর্ট থানার দৌলতপুর গ্রামের মোশারফ হোসেনের ছেলে।

আরো পড়ুন :
উলিপুরে ব্রহ্মপুত্র নদীর ভাঙ্গনের তান্ডব, নিমিষেই বিলীন হচ্ছে বসতভিটা

বিজিবি কর্মকর্তা কর্নেল তানভীর বলেন, গোপন সংবাদের ভিত্তিতে পুটখালী বিওপির একটি চৌকষ টহলদল দৌলতপুর উত্তরপাড়া বড় মসজিদ এলাকায় অবস্থান নেয়। কিছুক্ষণ পর একজন ব্যক্তিকে একটি ব্যাগ হাতে টহল দলের দিকে আসতে দেখে সন্দেহ হওয়ার পর থামতে বললে ব্যাগটি ফেলে দৌড়ে পালাবার চেষ্টা করেন। বিজিবি টহল দল তার পিছু ধাওয়া করে পরে ধরে ফেলে।পরে ওই ব্যাগ তল্লাশি করে দুটি নাইন এমএম পিস্তল (ইউএসএ), দুটি ওয়ান শুটারগান পিস্তল, দুটি ম্যাগাজিন ও চার রাউন্ড গুলি পাওয়া যায়।এবং আটক আসামি সম্রাটের বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা দিয়ে বেনাপোল পোর্ট থানায় সোপর্দ করা হয়েছে বলে বিষয়টি তিনি নিশ্চিত করেছেন।

উল্লেখ্য, একই রাতে শার্শার অগ্রভুলাট সীমান্ত থেকে পরিত্যক্ত অবস্থায় একটি বিদেশি পিস্তল, দুটি ওয়ান শুটার গান, ৬ রাউন্ড গুলি ও একটি ম্যাগজিন উদ্ধার করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) সদস্যরা।

অক্টোবর ০১,২০২২ at ১৩:৫০:০০ (GMT+06)
দেশদর্পণ/আক /দেপ/এমএইচ