উত্তরার মেরিনো হোটেল থেকে ব্রিটিশ নাগরিকের মরদেহ উদ্বার

রাজধানীর উত্তরা ৪ নং সেক্টরে অবস্থিত ‘মেরিনো হোটেল’ থেকে ডুগাল্ড ফিনলাসন (৬০) নামের এক ব্রিটিশ নাগরিকের মরদেহ উদ্ধার করেছে উত্তরা পূর্ব থানা পুলিশ।

বৃহস্পতিবার ৪ টায় পূর্ব থানা পুলিশ ব্রিটিশ নাগরিকের মরদেহ উদ্বার করেছেন।

পুলিশ জানান বৃহস্পতিবার সকাল ১০ টার দিকে উত্তরা ৪ নম্বর সেক্টরের ১১ নম্বর রোডের ৪৫ নম্বর ভবনে অবস্থিত ‘মেরিনো হোটেল’-এর দ্বিতীয় তলা থেকে ব্রিটিশ নাগরিক ডুগাল্ড ফিনলাসন এর মরদেহ উদ্ধার করা হয়। পরে ময়নাতদন্তের জন্য নিহতের মরদেহ ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

হোটেল সূত্রে জানাযায় ,ডুগাল্ড ফিনলাসন চলতি মাসের ২০ তারিখে ওই হোটেলের ১০৮ নং রুম ভাড়া নিয়ে থাকা শুরু করেন। গতকাল রাতেও তিনি রাতের খাবার খেয়েছেন। আজ বৃহস্পতিবার সকালে তার এক চাইনিজ বন্ধু হোটেলে এসে তাকে ডাকাডাকি করেন। তখন সে কোন সাড়াশব্দ না পাওয়ায় হোটেল কর্তৃপক্ষ ডুপ্লিকেট চাবি দিয়ে দরজা খুলে দেখেন বাথরুমের ভেতর মৃত অবস্থায় পড়ে আছেন ব্রিটিশ নাগরিক ডুগাল্ড ফিনলাসন। সঙ্গে সঙ্গে তারা তখন থানায় খবর দেন।

ওসি মো. জহিরুল ইসলাম বলেন, টুরিস্ট ভিসায় বাংলাদেশে এসেছিলেন ব্রিটিশ নাগরিক ডুগাল্ড ফিনলাসন। প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে, অসুস্থতাজনিত কারণে তার মৃত্যু হয়েছে। তার পরনে প্যান্ট ও খালি গা ছিল। তবে, ময়নাতদন্তের পর মৃত্যুর সঠিক কারণ নিশ্চিত হওয়া যাবে। এবিষয়ে প্রয়োজনীয় আইনগত ব্যবস্হা গ্রহনের প্রস্তুতি অব্যাহত আছে বলে জানান পুলিশের এ কর্মকর্তা।

সেপ্টেম্বর ২৯,২০২২ at ২১:৩৫:০০ (GMT+06)
দেশদর্পণ/আক /রকলই/শই