বঙ্গবন্ধু শিশু কিশোর মেলা দিনাজপুরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬ তম জন্মদিন পালন

সাবেক প্রাথমিক ও গণশিক্ষামন্ত্রী ও জেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা এ্যাডঃ মো. মোস্তাফিজুর রহমান ফিজার এমপি বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার সমস্ত পরিবারকে হারিয়েও চুপ করে থাকেন নি উল্লেখ্য করে বলেন দেশ ও জাতির উন্নয়নে নিরলস ভাবে পরিশ্রম করে যাচ্ছেন। বাংলাদেশ আজ রোল মডেল, শেখ হাসিনার জন্য দেশ আজ উন্নয়নের পথে। বঙ্গবন্ধু জন্ম না হলে বাংলাদেশ হতো না। ঠিক তেমনি শেখ হাসিনার জন্মদিন না হলে দেশ ও জাতির উন্নয়ন হতো না। দেশের মানুষ আজ নিরাপত্তায় রয়েছে। দেশ আজ বিশ্বের দরবারে মাথা উঁচু করে দাড়িয়েছে।

২৮ সেপ্টেম্বর ২০২২ বুধবার সন্ধ্যায় স্থানীয় নাট্য সমিতি মিলনায়তনে দিনাজপুর বঙ্গবন্ধু শিশু কিশোর মেলা’র আয়োজনে ২৮ সেপ্টেম্বর প্রধানমন্ত্রী বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা’র ৭৬তম জন্মদিন উপলক্ষ্যে শিশু সমাবেশ, দোয়া-মাহফিল, কেককাটা, আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে সাবেক প্রাথমিক ও গণশিক্ষামন্ত্রী ও জেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা এ্যাডঃ মো. মোস্তাফিজুর রহমান ফিজার এমপি এ কথা বলেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আবুল কালাম আজাদ, মো. বজলুল হক, মো. আলতাফুজ্জামান মিতা, যুগ্ম সাধারণ সম্পাদক ফারুকুজ্জামান চৌধুরী মাইকেল, যুব ও ক্রীড়া সম্পাদক মো. তৈয়ব উদ্দীন চৌধুরী। স্বাগত বক্তব্য রাখেন বঙ্গবন্ধু শিশু কিশোর মেলা কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক মনিরুজ্জামান জুয়েল।

অনুষ্ঠানে বঙ্গবন্ধু শিশু কিশোর মেলা জেলা কমিটির ভারপ্রাপ্ত সভাপতি মো. শাহজাহান নভেলের সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন শিক্ষক মো. আব্দুল আজিজ। এসময় উপস্থিত ছিলেন চিরিরবন্দর উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. তারিকুল ইসলাম। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন নিরঞ্জন হীরা।

সেপ্টেম্বর ২৮,২০২২ at ২১:৪৩:০০ (GMT+06)
দেশদর্পণ/আক /আমন/শই