চৌগাছায় ৭ মাস পর ময়নাতন্তের জন্য ব্যবসায়ী বিপ্লবের লাশ উত্তোলন

যশোরের চৌগাছায় বিপ্লব হোসেন (৪৫) নামে এক ব্যবসায়ির লাশ দাফনের প্রায় ৭ মাস পর ময়নাতদন্তের জন্য কবর থেকে উত্তোলন করেছে পিবিআই।

সোমবার সকালে উপজেলার দেবীপুর গ্রামে যশোরের নির্বাহী ম্যাজিস্ট্রেট কাজী নাজিব হাসান ও চৌগাছার সহকারী ভূমি কমিশনার গুঞ্জন বিশ্বাস, পিবিআই, ডিএসবি এবং চৌগাছা থানার কর্মকর্তাদের উপস্থিতিতে তদন্তের জন্য কবর থেকে লাশ উত্তোলন করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে।

বিপ্লব গত ১ মার্চ ২০২২ তারিখে চৌগাছা কোটচাদপুর সড়কের মুক্তদাহ মোড়ে সড়ক দূর্ঘটনায় মারা যায় বলে খবর প্রচার হয়। এ ঘটনায় বিপ্লবকে পরিকল্পিতভাবে হত্যা করেছে দাবি করে একই এলাকার ৫ জনকে অভিযুক্ত করে ১৬ মে একটি মামলা করেন তার স্ত্রী নাছরিন আক্তার।

মামলাটি আমলে নিয়ে যশোরের জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট সালমান আহমেদ শুভ এর নির্দেশে সোমবার তার লাশ উত্তোলন করা হয়।

আরো পড়ুন :
চৌগাছায় ৭ মাস পর ময়নাতন্তের জন্য ব্যবসায়ী বিপ্লবের লাশ উত্তোলন
বগুড়া জেলার শ্রেষ্ঠ উপজেলা চেয়ারম্যান হলেন আল- হাসিবুল হাসান সুরুজ

নিহতের স্ত্রী নাছরিন সুলতানা অভিযোগে উল্লেখ করেছেন, আমার স্বামী একজন সার ব্যবসায়ি। প্রতিবেশি আরশাদ আলীর সাথে ২৮ ফেব্রুয়ারি একটি কুকুরের বাচ্চা নিয়ে বিরোধ হয়। এর দুই দিন পরে আরশাদ আলী, তার দুই ছেলে ও সহযোগীরা ১ মার্চ সন্ধ্যায় মুক্তদাহের মোড়ে পিটিয়ে হত্যা করে ফেলে রেখে যায়।

মামলার আসামিরা হলেন উপজেলার দেবিপুর গ্রামের মৃত শমসের মালিথার ছেলে আরশাদ আলী, আরশাদ আলীর ছেলে আরিফ হোসেন (৩৫), আলামিন (৩০), একই গ্রামের রমজান মালিথার ছেলে আরিফুল ইসলাম (৩২) ও নিয়ামতপুর গ্রামের বুদো এর ছেলে বিপুল হোসেন (২৮)।

মৃত্যুর রহস্য উদঘাটন করে দোষীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়ার দাবি জানান স্থানীয় ইউপি চেয়ারম্যান মাসুদুল হাসান।

লাশ উত্তোলনের ঘটনা সত্যতা নিশ্চিত করেছেন চৌগাছা থানার ওসি সাইফুল ইসলাম সবুজ।

সেপ্টেম্বর ২৬,২০২২ at ২০:২৯:০০ (GMT+06)
দেশদর্পণ /আক /দপচয/এমএইচ