সোনাহাট স্থলবন্দর পরিদর্শন করলেন সাবেক নৌ পরিবহন মন্ত্রী শাজাহান খান

কুড়িগ্রামের ভুরুঙ্গামারীতে সোনাহাট স্থল শুল্ক স্টেশন ও স্থল বন্দর ২০১২ সালের ১৭ নভেম্বর উদ্বোধন করেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তৎকালীন নৌ-পরিবহন মন্ত্রী, বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, এমপি ও বাংলাদেশ শ্রমিক ফেডারেশনের কার্যকরী সভাপতি মো. শাজাহান খান।

রবিবার (২৫ সেপ্টেম্বর) দুপুরে কুড়িগ্রাম জেলা সফরের পাশাপাশি তিনি আবারও তার উদ্বোধন করা সোনাহাট স্থলবন্দর পরিদর্শন করেন।

আরো পড়ুন :
সম্পত্তি ও পারিবারিক বিরোধে সিলেটে হত্যা হামলা-মামলার শীর্ষে

আগত অতিথিদেরকে প্রথমে ফুলেল শুভেচ্ছায় বরণ করেন ভূরুঙ্গামারী উপজেলা পরিষদের চেয়ারম্যান নুরুন্নবী চৌধুরী খোকন, নাগেশ্বরী উপজেলা পরিষদ চেয়ারম্যান মোস্তফা জামান, সোনাহাট স্থল শুল্ক স্টেশনের কাস্টমস ক্লিয়ারিং এন্ড ফরওয়ার্ডিং অ্যাসোসিয়েশন (সিএন্ডএফ) এর সভাপতি সরকার রাকীব আহমেদ জুয়েল ও সেক্রেটারী মোস্তফা জামান, আমদানি রফতানিকারক সমিতির সভাপতি ও সেক্রেটারি, হ্যান্ডলিংক অ্যাসোসিয়েশনের সভাপতি ও সাধারণ সম্পাদক এবং সোনাহাট স্থলবন্দরের সহকারি পরিচালক (ট্রাফিক) মো. রুহুল আমিন ও লোড-আনলোড শ্রমিক ইউনিয়নের সভাপতি ও সাধারণ সম্পাদক সহ স্থানীয় শ্রমিক বৃন্দ।

এ সময় অন্যান্যদের মধ্যে আরও উপস্থিত ছিলেন কুড়িগ্রাম-২ আসনের সাবেক সংসদ সদস্য জেলা আওয়ামী লীগের সভাপতি ও নবনির্বাচিত জেলা পরিষদ চেয়ারম্যান মো. জাফর আলী, জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি চাষী এম.এ করিম, সহ-সভাপতি আবু মো. সাঈদ হাসান (লোবান), সাংগঠনিক সম্পাদক রাশেদুজ্জামান বাবু, বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদের কেন্দ্রীয় কমান্ড বীর মুক্তিযুদ্ধা এবিএম সুলতান আহমেদ, সড়ক পরিবহন ও শ্রমিক ফেডারেশনের বিভাগীয় কার্যকরী সভাপতি দেওয়ান মুজিবুদ্দৌলা জকি ও সাংগঠনিক সম্পাদক মো. সাইদুল।

পরিদর্শনকালীন সময়ে আরো উপস্থিত ছিলেন, ভূরুঙ্গামারী থানার অফিসার ইনচার্জ মো. আলমগীর হোসেন ও তদন্ত মো. আজাহার আলী এবং ভূরুঙ্গামারী, নাগেশ্বরী উপজেলা ও জেলার বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

সেপ্টেম্বর ২৬,২০২২ at ১১:১৩:০০ (GMT+06)
দেশদর্পণ /আক /নয়দ /শই