মো. শাজাহান রহমান ঝিনাইদহ জেলার শ্রেষ্ঠ এটিও নির্বাচিত হয়েছেন

ঝিনাইদহ জেলার প্রাথমিক শিক্ষা পদক বাছাই প্রতিযোগিতায় অংশগ্রহণ করে ঝিনাইদহ জেলা পর্যায়ে শ্রেষ্ঠ সহকারী উপজেলা শিক্ষা অফিসার নির্বাচিত হয়েছেন ঝিনাইদহ সদর উপজেলার সুযোগ্য সহকারী উপজেলা শিক্ষা অফিসার (সদর ক্লাস্টার) জনাব মো. শাজাহান রহমান।

মে. শাহাজান রহমান অত্যান্ত চৌকস অফিসার হিসাবে অনেক আগে থেকেই ঝিনাইদহ সদর উপজেলার শিক্ষক ও অভিভাবকগন জেনে আসছেন।

এটিও শাজাহান রহমান ঝিনাইদহ সদর(ক্লাস্টার) দ্বায়িত্ব নেবার পর থেকে সদরের প্রাথমিক বিদ্যালয়, কিন্ডারগার্টেন স্কুল , এবতেদায়ী মাদ্রাসার। পাঠ্যপুস্ততক ( বই) পেতে কোন প্রকার অসুবিধা হয়না বলে কিন্ডারগার্টেন এসোসিয়েশনের সভাপতি শরিফুল ইসলাম, ও সাধারন সম্পাদক বজলুর রহমান বলেন।

এছাড়া শিক্ষা কার্যক্রম সরকারী সকল প্রকার সার্কুলার গুলো যথা সময়ে সকল শিক্ষা প্রতিষ্ঠানে প্রেরনের ব্যবস্থা করে থাকেন। শিক্ষা প্রতিষ্ঠানে প্রতিনিয়ত তদারকি করে থাকেন। শিক্ষক, শিক্ষিকারা সময় মত স্কুলে উপস্থিত হচ্ছেন কিনা। সঠিক সময়ে শিক্ষকগন পাঠদান করছেন কিনা দেখার জন্য আচমকা বিভিন্ন প্রাথমিক বিদ্যালয়ে হাজির হয়ে থাকেন।

ঝিনাইদহ সাদর প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক সমিতির সভাপতি ইবনে সাউদ বীন মমতাজ হালিম বলেন মো. শাহাজান রহমান স্যার এটিও হিসাবে যোগদান করার পর থেকে ঝিনাইদহে শিক্ষার মান উত্তর উত্তর বৃদ্ধি পাচ্ছে। শিক্ষার ব্যাপারে স্যারের আন্তরিকতার কোন ঘাটতি নেই।

ও ঝিনাইদহ সদর উপজেলা শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক মো. ইকবাল হোসেন বলেন মো. শাহাজান রহমান স্যারকে শিক্ষার বিষয়ে কোন প্রকার গাফিলতি বরদাস করেন না। আমরা স্যারের সাফল্য কামনা করছি।

সেপ্টেম্বর ২৫,২০২২ at ২০:৪৮:০০ (GMT+06)
দেশদর্পণ /আক /কজল /শই