রাণীশংকৈলে মিনা দিবস উদযাপন

“নিরাপদ ও আনন্দময় পরিবেশে মানসম্মত শিক্ষা” এ প্রতিপাদ্যকে সামনে রেখে বিভিন্ন কর্মসূচির মধ্যদিয়ে (শনিবার ২৪ সেপ্টেম্বর) ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলায় শিক্ষা অধিদপ্তরের আয়োজনে মিনা দিবস উদযাপন করা হয়।

এ উপলক্ষে এদিন সকাল ১১ টায় উপজেলা পরিষদ চত্বর থেকে প্রাথমিক শিক্ষা পরিবার, উপজেলা পরিষদ, উপজেলা প্রশাসন, শিক্ষকবৃন্দ এবং ছাত্র-ছাত্রীদের অংশগ্রহণে একটি র‍্যালি বের করে পৌরশহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে এসে শেষ হয়।

পরে উপজেলা কনফারেন্স রুমে ইউএনও সোহেল সুলতান জুলকার নাইন কবির স্টিভের সভাপতিত্বে ছাত্র-ছাত্রীদের নিয়ে মীনাবিষয়ক রচনা প্রতিযোগিতা, গল্পবলা, চিত্রাঙ্কন, যেমন খুশি তেমন সাজো ইত্যাদি কার্যক্রমের আয়োজন করা হয়।

এসময় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান শাহরিয়ার আজম মুন্না। বিশেষ অতিথি হিসাবে বক্তব্য দেন উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার রাহিমউদ্দিন, ডা. আব্দুল্লাহ আল মুনইম, বীর মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান, সহকারী উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার মুঞ্জরুল আলম, সীমান্ত বসাক, জাহিদ হোসেন প্রমুখ।

এছাড়াও অনুষ্ঠানে বিভিন্ন শিক্ষক, ছাত্র-ছাত্রী ও গণমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন। শেষে প্রতিযোগিতায় বিজয়ী ছাত্র-ছাত্রীদের মাঝে পুরস্কার দেয়া হয়। অনুষ্ঠান সঞ্চালনা করেন সহকারী উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার ঘনশ্যাম রায়।

সেপ্টেম্বর ২৪,২০২২ at ১৬:৩২:০০ (GMT+06)
দেশদর্পণ /আক /হুক /শই