দুমকিতে রাষ্ট্রীয় মর্যাদায় বীর মুক্তিযোদ্ধা আলতাফ হাওলাদারের দাফন সম্পন্ন

পটুয়াখালীর দুমকি উপজেলা পাংগাসিয়ার বীর মুক্তিযোদ্ধা আলতাফ হাওলাদারের রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন করা হয়েছে। বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৬ টার দিকে বরিশাল পটুয়াখালী মহাসড়কে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় মৃত্যুবরণ করেন তিনি (ইন্না….রাজিউন)।

মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭০ বছর। শুক্রবার সকাল ৯ টায় পাঙ্গাসিয়া তেতুলবাড়িয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে দুমকি থানা পুলিশের একটি চৌকস দল তাকে গার্ড অব অনার প্রদান করে।

পরে তাকে পারিবারিক করস্থানে সমাহিত করা হয়। এ সময় সেখানে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিস আল ইমরান, এস আই সাকায়েত, পটুয়াখালী জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধ খলিলুর রহমান মোহন , সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার আংগারিয়া ইউনিয়নের চেয়ারম্যান গোলাম মুর্তজা শুকুর সাবেক ডেপুটি কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আব্দুল লতিফ মিয়া, বীর মুক্তিযোদ্ধ আব্দুল মজিদ, বীর মুক্তিযোদ্ধা আব্দুল আজিজ সরকার প্রমূখ।

এ ছাড়াও রাজনৈতিক নেতৃবৃন্দ, বীরমুক্তিযোদ্ধা বৃন্দ, মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড সদস্য বৃন্দ, সহ এলাকাবাসী উপস্থিত ছিলেন। জানা গেছে মৃত্যুকালে তিনি স্ত্রী ছয় ছেলে, নাতী-নাতনীসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।