কাহালুতে বিএনপির বিক্ষোভ সমাবেশে অনুষ্ঠিত

গণবিরোধী কর্তৃত্ববাদী ফ্যাসিস্ট আওয়ামী সরকার কতৃক জ্বালানি তেল পরিবহন ভাড়াসহ সকল দ্রব্যের মূল্য বৃদ্ধি এবং ভোলায় পুলিশ কতৃক গুলি করে ছাত্রনেতা নূরে আলম ও স্বেচ্ছাসেবক দলের নেতা আব্দুর রহিম হত্যার প্রতিবাদে বিএনপির কেন্দ্রীয় ঘোষিত বিক্ষোভ সমাবেশে ও মিছিল অনুষ্ঠিত হয়।

২১সেপ্টেম্বর বুধবার বিকাল ৪ টা সদর ইউনিয়নে জয়তুল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে। কাহালু সদর ইউনিয়ন বিএনপি র আয়োজনে এবং ইউনিয়ন বিএনপি র সভাপতি আব্দুল করিমের সভাপতিত্বে।

প্রধান অতিথি ছিলেন, বগুড়া ৪ কাহালু- নন্দীগ্রাম এলাকার মাননীয় সাংসদ সদস্য আলহাজ্ব মোশারফ হোসেন, তিনি বলেন, সরকার জনগণকে ভয় পায় এজন্যই নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচন দিতে ভয় পাচ্ছে। দেশের সম্পদ চুরি করে বিদেশে বাড়ি-গাড়ি করেছে বর্তমান সরকারের দলীয় নেতা-কর্মী এমপি-মন্ত্রীর। নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি,সাধারণ মানুষের ক্রয় ক্ষমতার বাইরে চলে গেছে। দ্রব্যমূল্য বৃদ্ধির প্রতিবাদে বিক্ষোভ সমাবেশে পুলিশ নির্বিচারে গুলি করে হত্যা করছে আমাদের দলীয় নেতাকর্মীকপ।

আরো পড়ুন :
বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে বশেমুরবিপ্রবি’র প্রথম উপাচার্যের শ্রদ্ধাঞ্জলি নিবেদন

বর্তমান সরকারের কাছে দেশের স্বাধীনতা হুমকির মুখে পড়েছে। আমাদের দাবি একটা নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকারের অধীনে সুষ্ঠু নির্বাচন।এসময় উপস্হিত ছিলেন, কাহালু উপজেলা বিএনপি র সভাপতি ফরিদুর রহমান ফরিদ, সাধারণ সম্পাদক আ,খ,ম তোফাজ্জল হোসেন আজাদ, পৌর বিএনপির সভাপতি আনিছুর রহমান আনিস, সাধারন সম্পাদক হাফিজার রহমান বাবু, উপজেলা বিএনপি র সাংগঠনিক সম্পাদক আব্দুল মোমিন, পৌর বিএনপির সাংগঠনিক সম্পাদক প্রভাষক শাহাবুদ্দিন ও সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ আলী ভূইয়া, উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক আব্দুল হান্নান, সাবেক সদস্য সচিব অধ্যক্ষ রফিকুল ইসলাম।

দূর্গাপুর ইউনিয়ন বিএনপির সভাপতি আব্দুর রশিদ। বীরকেদার ইউনিয়ন বিএনপির সভাপতি মনসুর রহমান জানিক, সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন, মুরইল ইউনিয়ন বিএনপির সভাপতি কোরবান আলী, উপজেলা যুবদলের যুগ্নআহবায়ক শাহিনুর আলম,পৌর যুবদলের আহবায়ক পারভেজ আলম, যুগ্নআহবায়ক খোকন খান, মোহাম্মদ আলী, উপজেলা ছাত্রদলের সভাপতি মুরাদ হোসেন মধু, সাধারণ সম্পাদক হাবিবুর রহমান হাবিব, সিনিয়র সহসভাপতি রাকিব ইমতিয়াজ শাওন, সিনিয়র যুগ্মসাধারণ সম্পাদক স্বাধীন, উপজেলা সেচ্ছাসেবক দলের আহবায়ক আবুল কালাম আজাদ, ও সদস্য সচিব ফাহিম আহমেদ সুমন, পৌর কৃষক দলের আহবায়ক রফিকুল ইসলাম সহ বিএনপির অঙ্গ ও সহযোগী সংগঠনের বিভিন্ন স্তরের নেতাকর্মী ও জনসাধারণ উপস্থিত ছিলেন।

সেপ্টেম্বর ২১,২০২২ at ২০:০৫:০০ (GMT+06)
দেশদর্পণ /আক /শদ /শই