সাভারে ইউএনএফ ফ্রি মেডিকেল ক্যাম্প

সাভারে ইউএনএফ ফ্রি মেডিকেল ক্যাম্পে অসহায় ও দুঃস্থ রোগীদের বিনামূল্যে ঔষধ ও ব্যবস্থাপত্র প্রদান করা হয়। বুধবার ঢাকার সাভারের ছায়াবীথি এলাকায় “ইউএনএফ ফ্রি ফাস্টএইড মেডিকেল ক্যাম্প” এর আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাভার পৌরসভার ১নং ওয়ার্ড কাউন্সিলর রমজান আহমেদ।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ২১ আগস্ট গ্রেনেড হামলায় আহত বিশিষ্ট রাজনৈতিক ব্যক্তিত্ব মাহবুবা পারভীন, সাভার মহিলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদিকা শিউলী নিপা, বিশিষ্ট সমাজসেবক আব্দুস সবুর খান প্রমুখ।
ইউএনএফ-ইউনিভার্সাল ন্যাটিভ ফাউন্ডেশন এর সহ-সভাপতি মো. আসলাম হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন সংগঠনের নির্বাহী পরিচালক তোফায়েল হোসেন তোফাসানি। ফ্রি মেডিকেল ক্যাম্পে প্রায় ৫ শতাধিক অসহায় ও দুঃস্থ রোগীদের বিনামূল্যে ঔষধ ও ব্যবস্থাপত্র প্রদান, টিসিবির কার্ড বিতরণ, দরিদ্র রোগীদের হাসপাতালে চিকিৎসার দায়িত্ব গ্রহণ, স্বাস্থ্য সচেতনতায় পরামর্শ প্রদান ও শিশুখাদ্য বিতরণ করা হয়।
জাতিসংঘের এসডিজি বাস্তবায়নে দেশের বিভিন্ন স্থানে সপ্তাহে একদিন করে ইউএনএফ ফ্রি মেডিকেল ক্যাম্প ও স্বাস্থ্য সচেতনতায় কর্মশালার আয়োজন করে আসছে। এছাড়াও যে কোন দূর্যোগে ইউএনএফ ভলেন্টিয়াররা মানুষকে স্বাস্থ্য সেবা প্রদান করে থাকেন।

সেপ্টেম্বর ২১,২০২২ at ১৬:১৮:০০ (GMT+06)
দেশদর্পণ /আক /সর /শই