যশোর শহরে একটি নিচু জমি মাটি দিয়ে ভরাট করতে বাঁধা দেয়ার অভিযোগে সংবাদ সম্মেলন

যশোর শহরে একটি নিচু জমি মাটি দিয়ে ভরাট করতে বাঁধা দেয়ার অভিযোগ করেছেন ব্যবসায়ী সঞ্জয় জোয়াদ্দার। মঙ্গলবার বিকালে প্রেসক্লাব যশোরে সংবাদ সম্মেলন করে স্থানীয় কাউন্সিলর হাজী সুমনের বিরুদ্ধে এই অভিযোগ করেন তিনি।

লিখিত বক্তব্যে সঞ্জয় জোয়াদ্দার বলেন, রেলগেট এলাকার ৭৯ শতকের একটি জমির মালিক মহাসিন ও তার ভাই লিয়াকত। এর মধ্যে ৯ শতক জমি ডোবা। বাকি জমি নিচু ও বাগান। এই নিচু ও বাগানে মাটি ভরাটের ঠিকাদারী নিই আমি। ডোবা ৯ শতক জমি ভরাট করা হচ্ছে না। ৩০ বছরের বেশি আগে এখানে পুকুর ছিলো। আস্তে আস্তে মাটি ভরাট হয়ে গেছে। বর্তমানে সেটা নিচু জমিতে পরিণত হয়েছে। ভারী বৃষ্টি হলে পানি জমে যায়। এর চারপাশে বসতবাড়ি। এখানে মশার প্রজনন ক্ষেত্র তৈরি হয়েছে। এজন্য তারা জায়গাটি মাটি দিয়ে ভরাট করার সিদ্ধান্ত নেন এবং ভরাট করার দায়িত্ব দেন আমাকে।

আরো পড়ুন :
ভোলায় ৯ টি হারানো মোবাইল উদ্ধার, মালিকদের কাছে হস্তান্তর

কিন্তু এই মাটি ভরাট কাজ শুরু হলে সন্ত্রাসীরা হুমকি দিতে থাকে। সর্বশেষ সোমবার (১৯ সেপ্টম্বর) লেবাররা কাজ করছিলো। এ সময় পৌরসভার কাউন্সিলর আলমগীর কবির সুমন নেতৃত্বে কাজ বন্ধ করে দেয়া হয়। ইতিমধ্যে আমি অনেক টাকা বিনিয়োগ করেছি। কাজ বন্ধ হয়ে যাওয়ায় আমি আর্থিকভাবে ক্ষতির মুখে পড়েছি।

এ বিষয়ে তিনি প্রশাননের সার্বিক সহযোগিতা কামনা করেন। সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন স্থানীয় কামরুজ্জামান মামুন, মেজবাহ উদ্দিন প্রমুখ।

সেপ্টেম্বর ২০,২০২২ at ২১:২৬:০০ (GMT+06)
দেশদর্পণ /আক /দেপ /শই