পাইকগাছার প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষকের সড়ক দূর্ঘটনায় মৃত্যু

পাইকগাছার বোহারানপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক অনাদি সরকার (৪০)সড়ক দূর্ঘটনায় মারা গেছে। তিনি মঙ্গলবার বেলা সাড়ে ১১টার দিকে মটর সাইকেল যোগে খুলনায় যাওয়ার পথে ডুমুরিয়ার মেছাঘোনা ব্র্যাক অফিসের সামনে এ দুর্ঘটনায় মারা যায়। সে উপজেলার রাড়ুলি গ্রামের হরিদাস সরকারের ছেলে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সুত্রে জানা গেছে, পাইকগাছার রাড়ুলি এলাকার হরিদাস সরকারের ছেলে স্কুল শিক্ষক অনাদি সরকার মোটর-সাইকেল (যার নং খুলনা হ ১১-৬৮৬৮) যোগে খুলনা অভিমুখে যাচ্ছিলেন। পথিমধ্যে খুলনা-সাতক্ষীরা মহাসড়কের ডুমুরিয়া উপজেলার মেছাঘোনা নামক স্থানে তিনি দুর্ঘটনার শিকার হন।

প্রাথমিক ভাবে জানা গেছে, শ্যালো মেশিন চালিত একটি আলম সাধু’র ধাক্কায় মোটর সাইকেলসহ তিনি রাস্তার ওপর ছিটকে পড়েন। আর এতেই তিনি প্রচন্ড আঘাত পেয়ে ঘটনাস্থলেই মারা যান।

আরো পড়ুন :
শারদীয় দূর্গাপুজা উদযাপন উপলক্ষে পাইকগাছা উপজেলা প্রশাসনের প্রস্তুতিমূলক সভা

এ বিষয়ে ডুমুরিয়া ফায়ার সার্ভিস ষ্টেশন কর্মকর্তা সরদার শরিফুল ইসলাম বলেন, দুর্ঘটনার খবর পাওয়া মাত্রই আমরা ঘটনাস্থলে গিয়ে দেখি একটি মরদেহ রাস্তার ওপর পড়ে আছে। পাশে একটি মোটর সাইকেলও ফেলানো আছে। প্রাথমিক ভাবে জানতে পেরেছি, একটি আলম সাধু’র সাথে ধাক্কায় এ দুর্ঘটনাটি হয়েছে।

ডুমুরিয়া থানা অফিসার ইনচার্জ (ওসি) সেখ কনি মিয়া জানান, দুর্ঘটনায় নিহত ব্যক্তির মরদেহ হাইওয়ে পুলিশ হেফাজতে রয়েছে। নিহতের স্বজনদের খবর দেয়া হয়েছে। একই সাথে আইনি প্রক্রিয়া চলমান রয়েছে।

সেপ্টেম্বর ২০,২০২২ at ২০:০৪:০০ (GMT+06)
দেশদর্পণ /আক /ইম /শই