থানা পুলিশের বিট পুলিশিং ওপেন হাউস ডে অনুষ্ঠিত

জয়পুরহাটের ক্ষেতলাল থানা পুলিশের আয়োজনে মাদক, সন্ত্রাস, নারী নির্যাতন, নারীর প্রতি ডিজিটাল ভায়োলেন্স ও কিশোর অপরাধ রোধকল্পে বিট পুলিশিং ও ওপেন হাউস ডে অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার সকাল ১১ টার সময় একযোগে উপজেলা ও পৌর এলাকায় ৮ টি বিটে এই বিট পুলিশিং ও ওপেন হাউস ডে অনুষ্ঠিত হয়।

“বিট পুলিশিং সফল করি, সুখী নিরাপদ সমাজ গড়ি” এই শ্লোগান কে সামনে নিয়ে উপজেলার তুলসীগঙ্গা ইউনিয়ন পরিষদ, বড়তারা ইউনিয়নের পাঠান পাড়া বাজার, আলমপুর ইউনিয়ন পরিষদ, বড়াইল ইউনিয়ন পরিষদ, মামুদপুর ইউনিয়ন পরিষদ ও পৌর এলাকার ইটাখোলা বাজার, পৌর কার্যালয় এবং বটতলী বাজারে এক যোগে অনুষ্ঠিত হয় বিট পুলিশিং ও ওপেন হাউস ডে।

আরো পড়ুন :
ফুলবাড়ীতে চোর চক্রের ২ সদস্য আটক, উদ্ধার পাঁচটি চোরাই মোটরবাইক

থানা পুলিশের উল্লেখ্য ৮ টি বিটের তুলসীগঙ্গা ও পাঠান পাড়া এলাকায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জয়পুরহাট (সদর সার্কেল) অতিরিক্ত পুলিশ সুপার মোসফেকুর রহমান।

এছাড়াও আলমপুর ও বড়াইল ইউনিয়নে উপস্থিত ছিলেন, থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) রওশন ইয়াজদানী। মামুদপুর ইউনিয়নে থানা পুলিশের এসআই উজ্জল, ইটাখোলা বাজারে এসআই রেজাউল, পৌর কার্যালয়ে এসআই আলমগীর ও বটতলী বাজারে এসআই মাসুদ রানা দায়িত্ব পালন করেন।

এসময় উপস্থিত ছিলেন, তুলসীগঙ্গা ইউপি চেয়ারম্যান হাইকুল ইসলাম লেবু, ক্ষেতলাল পৌর ৫ নং ওয়ার্ড কাউন্সিলর ও প্যানেল মেয়র-১ জিল্লুর রহমান, ৩ নং ওয়ার্ড কাউন্সিলর ও প্যানেল মেয়র-২ খলিলুর রহমান কাজী, ১, ২, ৩নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা কাউন্সিলর ও প্যানেল মেয়র-৩ মমতাজ পারভিনসহ ইউপি সদস্য, পৌর কাউন্সিলর, থানা পুলিশের এসআই রবিউল ইসলাম, মোত্তালেব হোসেন, হাবিবুর রহমান, স্বস্ব ইউনিটে উপস্থিত গণ্যমান্য ব্যক্তিবর্গ এবং সাধারণ জনতা।

সেপ্টেম্বর ২০,২০২২ at ১৯:১৯:০০ (GMT+06)
দেশদর্পণ /আক /শন /শই