ইবিতে আবৃত্তি আবৃত্তি’র নেতৃত্বে নীলা, জান্নাত

ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) আবৃত্তি বিষয়ক সংগঠন ‘আবৃত্তি আবৃত্তি’র ১৫ সদস্যের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। এতে বাংলা বিভাগের ২০১৬-১৭ শিক্ষাবর্ষের নাঈমা পারভীন নীলাকে সভাপতি ও ডেভেলপমেন্ট স্টাডিজ বিভাগের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের হয়াতে জান্নাতকে সাধারণ সম্পাদক হিসেবে মনোনীত করা হয়েছে।

মঙ্গলবার (২০ সেপ্টেম্বর) সংগঠনটির উপদেষ্টা পরিসংখ্যান বিভাগের সহযোগী অধ্যাপক ড. সাজ্জাদ হোসেন স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে এ তথ্য জানা যায়। প্রজ্ঞাপনে তিনি আগামী ১ বছরের জন্য এই কমিটির অনুমোদন দেন।

আরো পড়ুন :
বেনাপোলে পলাতক ১৫ আসামী গ্রেফতার

কমিটির অনান্য সদস্য, সহ-সভাপতি জান্নাতুল ফেরদৌস মিরা, যুগ্ম সাধারণ সম্পাদক গোলাম আজম শোভন, সাংগঠনিক সম্পাদক আবু রায়হান, অর্থ সম্পাদক জান্নাতুল ফারজানা, দপ্তর সম্পাদক দীপেন রায়, অনুষ্ঠান সম্পাদক গোলাম রব্বানী, সাহিত্য সম্পাদক নীরব বিশ্বাস, প্রচার ও প্রকাশনা সম্পাদক জান্নাতুল ইসবা বিথী, প্রযুক্তি বিষয়ক সম্পাদক রুকাইয়া জান্নাতী রুকু, সহ-প্রযুক্তি বিষয়ক সম্পাদক নওশীন পর্ণিনী সুম্মা। এছাড়া কার্যনির্বাহী সদস্য হিসেবে রয়েছেন তাসফিয়া সাফ্ফাত, আবদিম মুনিব, সামিহা খান চৌধুরী।

এদিকে, আজ বেলা ১২ টায় সংগঠনটির সদস্য নওশীন পর্ণিনী সুম্মার সঞ্চালনায় বিশ্ববিদ্যালয়ের টিএসসিসি’র ১১৬ নম্বর কক্ষে সংগঠনটির নবীন সদস্যদের ফুল দিয়ে বরণ করা হয় এবং ব্যাজ প্রদান করা হয়। এসময় সদ্য বিদায়ী সভাপতি নুরুল্লাহ মেহেদির সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনটির উপদেষ্টা ও পরিসংখ্যান বিভাগের সহযোগী অধ্যাপক ড. সাজ্জাদ হোসেন এবং ইংরেজি বিভাগের সভাপতি অধ্যাপক ড. মিয়া রাসিদুজ্জামান।

সেপ্টেম্বর ২০,২০২২ at ১৬:৫৯:০০ (GMT+06)
দেশদর্পণ /আক /নম /শই