অটোরিকশা-প্রাইভেটকার সংঘর্ষে রাবি ছাত্রী গুরুতর আহত

রাজশাহীতে প্রাইভেটকার ও ব্যাটারিচালিত অটোরিকশার সংঘর্ষে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) এক ছাত্রী ও রিকশাচালক গুরুতর আহত হয়েছেন। সোমবার (১৯ সেপ্টেম্বর) বিকেলে নগরীর পশ্চিম বুধপাড়া এলাকার চৌরাস্তার মোড়ে এ দুর্ঘটনা ঘটে৷

আহত মোছা. আয়েশা খাতুন রাবির ইসলামিক স্টাডিজ বিভাগের ২০১৮-১৯ শিক্ষাবর্ষের শিক্ষার্থী। তিনি পরিবারের সঙ্গে রাজশাহী নগরীর বুধপাড়া এলাকায় বসবাস করেন। তার পিতার নাম মো. আনোয়ার ইসলাম।

আহত রিকশাচালক মো. সিটু মোল্লা রাজশাহীর চারঘাট এলাকার বাসিন্দা। রাবি শিক্ষার্থী ও রিকশাচালক বর্তমানে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন‌।

আরো পড়ুন :
নতুন ইউজার ইন্টারফেস ইউআই ৪.০ নিয়ে আসছে রিয়েলমি

ঘটনাটি নিশ্চিত করেছেন বিশ্ববিদ্যালয়ের ছাত্র উপদেষ্টা মো. তারেক নূর। তিনি বলেন, ‘এ ঘটনায় আহত ছাত্রীর চিকিৎসার দেখভাল করছি। প্রাইভেটকারের মালিক রিকশাচালকের চিকিৎসার দেখভাল করছেন।’

এদিকে প্রাইভেটকারের চালক মো. নিয়াসির (১৭) বিশ্ববিদ্যালয়ের ক্রপ সায়েন্স অ্যান্ড টেকনোলজি বিভাগের অধ্যাপক খাইরুল ইসলামের ছেলে৷ সে উচ্চ মাধ্যমিকে অধ্যয়নরত।

প্রত্যক্ষদর্শী, ভুক্তভোগীর সহপাঠী ও বিভাগ সূত্রে জানা যায়, ১৭ বছর বয়সী মো. নিয়াসির প্রাইভেটকারটি চালাচ্ছিল। আয়েশা খাতুন অটোরিকশায় করে তাঁর বাড়ির দিকে যাচ্ছিলেন। রিকশা রাস্তা পার হ‌ওয়ার সময় প্রাইভেটকার রিকশাটিকে ধাক্কা দেয়। এতে গুরুতর আহত হন রিকশাচালক ও যাত্রী আয়েশা খাতুন। তাদের দুজনেরই পা ভেঙে গেছে এবং শরীরের অন্যান্য জায়গায় গুরুতর আঘাত পেয়েছেন বলে প্রাথমিকভাবে জানিয়েছেন কর্তব্যরত চিকিৎসক।

এ বিষয়ে জানতে ক্রপ সায়েন্স অ্যান্ড টেকনোলজি বিভাগের অধ্যাপক মো. খাইরুল ইসলামের মুঠোফোনে একাধিকবার কল করা হলে তিনি রিসিভ করেননি‌।

মতিহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার আলী তুহিন বলেন, ‘প্রাইভেটকার এবং রিকশাটি আমাদের হেফাজতে রয়েছে। এখন পর্যন্ত কোনো পক্ষই মামলা করেনি।’

সেপ্টেম্বর ২০,২০২২ at ১৬:৩৮:০০ (GMT+06)
দেশদর্পণ /আক /আল /শই