চৌগাছা মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ে দ্বিমাত্রিক প্রতিযোগীতার পুরস্কার বিতরণ

আমরা করবো জয় এই স্লোগানকে সামনে রেখে যশোরের চৌগাছা মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ে দ্বিমাত্রিক প্রতিযোগীতামূলক পুরস্কার বিতরণী অনুষ্ঠান করা হয়েছে। পাঠ্য বইয়ে বাহিরে মেধাকে বিকাশিত করার লক্ষ্যে এই ব্যতিক্রমধর্মী শিক্ষামূলক কর্মসূচির আয়োজন করেছে মডেল স্কুল কতৃপক্ষ।

প্রতি সপ্তাহে শিক্ষার্থীদের মধ্যে একদিন সাধারণ জ্ঞান, চিত্রাঙ্কন, কবিতা ও পরিস্কার পরিছন্ন বিষয়ে প্রতিযোগীতা মূলক অনুষ্ঠান করা হয় বলে জানিয়ে প্রধান শিক্ষক নাসির উদ্দীন।তারই ধারাবাহিকতায় দুমাস শেষে আজ সোমবার বিকালে বিদ্যালয়ের হলরুমে সৃজনশীল শিক্ষা বিকাশের জন্য পুরস্কার বিতরণী অনুষ্ঠানের আয়োজন করা হয়।

আরো পড়ুন :
রাইডারদের দক্ষতা বৃদ্ধির লক্ষ্যে শিখো’র সাথে ফুডপ্যান্ডার চুক্তি

উক্ত অনুষ্ঠানে প্রধান শিক্ষক নাসির উদ্দীনের সভাপতিত্বে শিক্ষক মামুন শামীম আক্তার লিখনের উপস্থাপনায় প্রধান অতিথির বক্তব্যেদেন বিশিষ্ট শিক্ষা অনুরাগী সমাজসেবক ও রাজনৈতিকবিদ বিদ্যালয়ের সভাপতি এস এম সাইফুর রহমান বাবুল, প্রেসক্লাব চৌগাছার সাধারণ সম্পাদক প্রভাষক অমেদুল ইসলাম, ভাস্কর আতিয়ার রহমান, ছাত্রলীগ নেতা হাসান রেজা, সুস্মিতা বিশ্বাস প্রমুখ।

এ সময় আরো উপস্থিত ছিলেন শিক্ষক কোহিনুর বেগম, নাজনীন সুলতানা, নার্গিস আক্তার, তানসী রলাহী, নাজনীন রহমানসহ অবিভাবক শিক্ষার্থীবৃন্দ।আলোচনা শেষে প্রত্যেক বিষয়ে প্রথম, দ্বিতীয় ও তৃতীয় স্থান অধিকারীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

সেপ্টেম্বর ১৯,২০২২ at ১৯:০৯:০০ (GMT+06)
দেশদর্পণ /আক /মদ /শই