কোটচাঁদপুরে সাংবাদিকদের সঙ্গে নবাগত ইউএনও’র মতবিনিময়

ঝিনাইদহের কোটচাঁদপুরে কর্মরত বিভিন্ন মিডিয়ার সাংবাদিকদের সঙ্গে সদ্য যোগদানকৃত উপজেলার নবাগত নির্বাহী কর্মকর্তা (ইউএনও) খান মাসুম বিল্লাহ এর সঙ্গে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার দুপুরে উপজেলার নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। এসময় তিনি সাংবাদিকদের সমাজের দর্পন উল্লেখ করে দায়িত্ব পালনে সকলের সার্বিক সহযোগিতা কামনা করেন। খান মাসুম বিল্লাহ সদ্য বিদায়ী উপজেলা নির্বাহী অফিসার মো. দেলোয়ার হোসেনের স্থলাভিষিক্ত হয়েছেন।

আরো পড়ুন :
বীরগঞ্জে শ্রেষ্ঠ শিক্ষক আবারো মতিউল ইসলাম

তিনি ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে সমাজ বিজ্ঞানে অর্নাস ও মাষ্টারর্স ডিগ্রি অর্জন শেষে বিসিএস ২৮ তম ব্যাচের তথ্য ক্যাডারে, পরে ২৯ তম বিসিএস শিক্ষা ও সর্বশেষ ৩৪ তম ব্যাচের প্রশাসনিক কর্মকর্তা হন।

এর আগে তিনি খুলনা কমিশনার কার্যালয়ে নির্বাহী ম্যাজিস্ট্রেট ও রুপসা উপজেলায় সহকারি কমিশনার (ভূমি) হিসাবে সফলতার সাথে দায়িত্ব পালন করেছেন। নবগাত নির্বাহী অফিসার খান মাসুম বিল্লাহ এর বাড়ি বাগেরহাট জেলায়।

মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন, সিনিয়র সাংবাদিক কাজী মৃদুল, কামাল হাওলাদার, সাংবাদিক এসএম রায়হান উদ্দীন, মঈন উদ্দীন খাঁন, সুব্রত কুমার দাশ, আব্দুল্লাহ বাশার, রমজান আলীসহ বিভিন্ন ইলেকট্রনিক্স ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিক।

সেপ্টেম্বর ১৯,২০২২ at ১৮:০৫:০০ (GMT+06)
দেশদর্পণ /আক /রহ /শই