কৌতুক অভিনেতা আবু হেনা রনির শারীরিক অবস্থা কিছুটা ভালো

গ্যাস বেলুন থেকে বিস্ফোরণে দগ্ধ আবু হেনা রনি ও পুলিশ সদস্য জিল্লুর রহমানের শারীরিক অবস্থা এখন কিছুটা ভালো বলে জানিয়েছেন চিকিৎসকরা। এ অনাকাঙ্ক্ষিত দুর্ঘটনা এড়াতে আরও সচেতন হওয়ার পরামর্শ দিয়েছেন পুলিশ প্রধান।

সোমবার (১৯ সেপ্টেম্বর) বেলা সাড়ে ১১টার দিকে দগ্ধদের দেখতে ও চিকিৎসার সার্বিক খোঁজখবর নিতে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে পরিদর্শনে যান পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) ড. বেনজির আহমেদ।

আরো পড়ুন :
টেস্ট থেকে অবসরের ঘোষণা দিলেন রুবেল

ইনস্টিটিউটের প্রধান সমন্বয়ক ডা. সামন্ত লাল সেন বলেন, দুর্ঘটনায় ২৫ শতাংশ দগ্ধ আবু হেনা রনি ও ১৯ শতাংশ দগ্ধ নিয়ে ভর্তি পুলিশ সদস্য জিল্লুর রহমানের শারীরিক অবস্থা আগের চাইতে ভালো আছে।

এ সময় সাংবাদিকদের পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) ড. বেনজির আহমেদ বলেন, অনাকাঙ্ক্ষিত দুর্ঘটনার শিকার তারা। আমি আবু হেনা রনির সঙ্গে কথা বলেছি, সেও আগের চাইতে ভালো বোধ করছে। তাদের দুজনেরই মানসিক শক্তি প্রশংসনীয়।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে আইজিপি আরও বলেন, দুর্ঘটনা দুর্ঘটনাই। এটি কখনো ঘোষণা দিয়ে আসে না। রনির সঙ্গে কথা বলে তার কাছ থেকেও শুনতে পেরেছি, বেলুন উড়ে গিয়ে তার সামনে পড়েছে। ওই ঘটনায় পাঁচ মিনিট আগে আমাদের সামনে ছিলো বেলুনগুলো। সেখানেও এটি ঘটতে পারতো। তবে এসব দুর্ঘটনা এড়াতে অবশ্যই আমাদের সতর্ক থাকতে হবে

সেপ্টেম্বর ১৯,২০২২ at ১৪:০৪:০০ (GMT+06)
দেশদর্পণ /আক /ভর /শই