নেতা-কর্মীদের উপর হামলার প্রতিবাদে কোটচাঁদপুরে বিএনপির বিক্ষোভ মিছিল

রাজধানীর পল্লবীসহ দেশব্যাপী বিএনপির চলমান কর্মসূচিতে পুলিশের গুলিবর্ষণ ও আওয়ামী লীগের নৃশংস হামলার প্রতিবাদে ঝিনাইদহের কোটচাঁদপুরে বিএনপি’র বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

রোববার বিকালে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসাবে কোটচাঁদপুর থানা ও পৌর বিএনপির আয়োজনে মেইন বাসষ্টান্ড উপজেলা বিএনপির কার্যালয়ের সামনে থেকে শত শত নেতা-কর্মীদের উপস্থিতিতে একটি বিক্ষোভ মিছিল বের করা হয়।

মিছিলটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে কলেজ বাসষ্টান্ডে শেষ হয়। পরে সেখানে সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য রাখেন উপজেলা বিএনপি’র সভাপতি মোঃ আব্দুর রাজ্জাক, সাধারণ সম্পাদক লিয়াকত আলী। পৌর বিএনপির সভাপতি ও সাবেক মেয়র এস.কে.এম সালাহ্উদ্দিন বুলবুল সিডলের সভাপতিত্বে সমাবেশে এছাড়াও উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান ও এলাঙ্গী ইউনিয়ন বিএনপি’র সভাপতি মোঃ ইকরামুল হক, পৌর বিএনপির সাধারণ সম্পাদক আবুল কাশেম, সাংগঠনিক সম্পাদক মীর্জ টিপু, পৌর বিএনপির ওয়ার্ড সভাপতি নেতা মো. মমিন মনোয়ার, উপজেলা যুবদলের আহবায়ক আশরাফুজ্জামান খাঁন মুকুল, সদস্য সচিব মামুন, পৌর যুবদলের আহবায়ক ফয়েজ আহমেদ তুফান সদস্য সচিব রিপন শেখ প্রমূখ।

বিএনপি নেতারা বলেন, দেশের মানুষ জেগে উঠছে। হাসিনার পালানোর পথ একে একে বন্ধ হয়ে যাচ্ছে। বক্তারা দেশের এই অস্থিতিশীল পরিস্থিতির জন্য সরকারকে দায়ী করে বলেন, বিএনপির শান্তিপূর্ণ আন্দোলন রুখে দিতে আওয়ামীলীগ পুলিশকে নগ্নভাবে ব্যবহার করছে। ভোট চুরির মাধ্যমে অবৈধ হাসিনা সরকার আর বেশি দিন ক্ষমতায় টিকে থাকতে পারবে না বলে হুশয়ারী দেন বিএনপি নেতারা। এসময় পৌর ও উপজেলার বিভিন্ন পর্যায়ের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

সেপ্টেম্বর ১৮,২০২২ at ২০:১০:০০ (GMT+06)
দেশদর্পণ /আক /দেপ /শই