ঝিকরগাছার মাদক সম্রাজ্ঞী মনোয়ারা ভাবি আবারও গ্রেফতার

যশোরের ঝিকরগাছা উপজেলার মাদক সম্রাজ্ঞী মনোয়ারা বেগম ওরফে ভাবীকে আবারও আটক করেছে থানা পুলিশ। তার নিজ বাড়ি উপজেলার মাগুরা ইউনিয়নের মনোহরপুর (পশ্চিমপাড়া) গ্রাম থেকে ৫৫ পিচ ইয়াবাসহ তাকে গ্রেফতার করে। সে ঐ গ্রামের অলিয়ার রহমানের স্ত্রী। মনোয়ারার নামে ঝিকরগাছা থানায় ৬টি মাদক মামলা রয়েছে। তাকে গত ১৩ এপ্রিল থানা পুলিশ আটক করে জেল-হাজতে প্রেরণ করেছিল। জামিনে মুক্তি পেয়ে মনোয়ারা আবারও মাদক ব্যবসা শুরু করে।

অফিসার ইনচার্জ সুমন ভক্ত সাংবাদিকদের জানান, যশোর পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদার, বিপিএম (বার), পিপিএম মহোদয়ের দিক-নির্দেশনায় এবং নাভারণ সার্কেলের সহকারী পুলিশ সুপার জুয়েল ইমরানের সার্বিক তত্তাবধানে এস.আই আব্দুর রহমান, এএসআই ইকরামুল হক সঙ্গীয় ফোর্সসহ থানা এলাকায় মাদক উদ্ধার ও গ্রেফতারী পরোয়ানার ডিউটি করাকালীন শনিবার রাতে মাদক সম্রাজ্ঞী মনোয়ারা খাতুন ওরফে ভাবীকে তার নিজ বাড়ির সামনে থেকে ৫৫ পিচ ইয়াবা ট্যাবলেটসহ আটক করে।

আরো পড়ুন :
ঘোড়াঘাটে জাতীয় প্রাথমিক শিক্ষা পদক শ্রেষ্ঠ সভাপতি মনোরঞ্জন মোহন্ত নির্বাচিত

রবিবার তার বিরুদ্ধে ঝিকরগাছা থানায় ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনের ৩৬(১) এর ১০ (ক)/৪১ ধারায় মামলা দায়ের করে জেল-হাজতে প্রেরণ করা হয়েছে। যার মামলা নং-১৮, তাং-১৮/০৯/২০২২ ইং। এছাড়াও তার নামে ৬টি মাদক মামলা রয়েছে।

মামলাগুলো হলো- মামলাগুলো হলো- ঝিকরগাছা থানার মামলা নং-০৬, তাং-১২/০৪/২০২২ খ্রিঃ, ধারা-২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনের ৩৬(১) এর ১০ (ক)/৪১। ঝিকরগাছা থানার এফআইআর নং-৮/৩৪৬, তারিখ- ১১ নভেম্বর- ২০১৭, ধারা- ১৯(১) এর ৯(খ)/২৫ ১৯৯০ সালের মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইন। ঝিকরগাছা থানার এফআইআর নং-১১/১১৭, তারিখ- ১৪ মে- ২০২০, ধারা- ৩৬(১) সারণির ১০(ক) মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮।

ঝিকরগাছা থানার এফআইআর নং-১৮/২৮০, তারিখ- ২০ নভেম্বর-২০১৮, ধারা- ১৯(১) এর ৯(ক) ১৯৯০ সালের মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইন। ঝিকরগাছা থানার এফআইআর নং-৮/২৭৪, তারিখ- ১২ ডিসেম্বর-২০২০; ধারা- ৩৬(১) সারণির ১৪(খ)/৩৬(১) সারণির ১০(ক) মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮। ঝিকরগাছা থানার এফআইআর নং-২২/১৪৩, তারিখ- ২৩ জুলাই, ২০২২; জি আর নং-১৪৩/২২, তারিখঃ ২৩ জুলাই-২০২২; ধারা- ৩৬(১) সারণির ১০(ক)/৩৬(১) সারণির ১৪(গ)/৩৬(১) সারণির ১৯(ক)/৪১ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮।

উল্লেখ্য, দীর্ঘদিন ধরে মনোয়ারাসহ তার পরিবারের লোকজন মাদক ব্যবসা চালিয়ে আসছে। তার সাথে স্বামী অলিয়ার ছেলে মাদক ব্যবসার সাথে জড়িত। তাদের নামেও একাধিক মামলা রয়েছে। এর আগেও একাধিকবার মাদকসহ ধরা পড়লেও আইনের বিভিন্ন ফাক-ফোকড় দিয়ে জেল থেকে বেরিয়ে আবারও মাদক ব্যবসা শুরু করে। তাদের অব্যাহত মাদক বিক্রির ফলে এলাকার যুবকরা মাদকের দিকে ব্যাপকভাবে ঝুকে পড়েছে।

সেপ্টেম্বর ১৮,২০২২ at ১৮:১৬:০০ (GMT+06)
দেশদর্পণ /আক /আম /শই